Home » ইসলাম নগর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

ইসলাম নগর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার : ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই স্লোগান নিয়ে উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁওয়ের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইসলামনগর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বুধবার দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় ইসলাম নগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ইএসডিও’র হেড অফ এইচআর আবুল মনসুর সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মোঃ শাহীন আকতার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহমান, ইসলাম নগর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ও দাতা সদস্য মাকসুদা খানম, সালন্দর ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ ও ইসলাম নগর উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা সদস্য মু: হাবীব আহমাদ উলুব্বী,ইসলাম নগর উচ্চ বিদ্যালয় এর সাবেক প্রধান শিক্ষক মো: শামসুল হুদা, সাবেক প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র মন্ডল প্রমুখ।অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম আজাদ।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ সহ ৩২ ইভেন্টে অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
আয়োজকরা জানিয়েছেন, একাডেমিক কার্যক্রমের পাশাপাশি খেলাধূলার মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল দৃঢ় ও প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি করার উদ্দেশ্যে প্রতি বছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন