Home » জোড়া গোলে হয়লুন্দের রেকর্ড, জিতলো ম্যানইউ

জোড়া গোলে হয়লুন্দের রেকর্ড, জিতলো ম্যানইউ

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক:

ম্যাচের ৩৭ সেকেন্ডে দিলেন প্রথম গোল। এরপর ৭ মিনিটে করলেন নিজের দ্বিতীয় গোল। দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দারুণ একটি রেকর্ড করে ফেললেন রাসমাস হয়লুন্দ। ডেনমার্কের এই তরুণ ফুটবলারের রেকর্ডের দিনে লুটন টাউনের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে ম্যনচেস্টার ইউনাইটেড।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের খেলায় টানা ৬ ম্যাচে গোল পেয়েছেন হয়লুন্দ। এই প্রতিযোগিতায় টানা ৬ ম্যাচে গোল পাওয়া সবচেয়ে কনিষ্ঠ ফুটবলার তিনি। ২১ বছর ১৪ দিন বয়সে এই রেকর্ড করেছেন হয়লুন্দ।

এর আগে নিউক্যাসল ইউনাইটেডের জো উইলক কনিষ্ঠতম ফুবলার হিসেবে টানা ৬ ম্যাচে গোল করার রেকর্ড করেছিলেন। ২০২০-২১ মৌসুমে ইংলিশ মিডফিল্ডার উইলকক নিউক্যাসলের হয়ে এই রেকর্ডটি করেছিলেন। সে সময় তার বয়স ছিল ২১ বছর ২৭২ দিন।

ম্যাচের পর হয়লুন্দ বলেন, আমি মনে করি, ‘আমার সতীর্থ এবং কোচকে ধন্যবাদ জানাতে হবে। কারণ তারা আমাকে দারুণ আত্মবিশ্বাস দেখিয়েছেন এবং আমার প্রতি বিশ্বাস রেখেছেন।’

প্রথমেই দ্বিগুণ ব্যবধানে পিছিয়ে পড়ার পর অবশ্য একটি গোল শোধ করে দিয়েছে লুটন। ম্যাচের ১৪ মিনিটে কার্লটন মরিসের সাহসী হেডে ম্যানইউর জাল কেঁপে উঠে। এতে ব্যবধান ২-১ হয়।

ম্যাচের ১৪ মিনিটের মধ্যে ৩ গোল হয়েছে দেখে মনে হয়েছিল লুটনের মাঠে গোলের বন্যার বয়ে যাবে। তবে কেবল ভাবনাতেই রয়ে গেল। কারণ, পুরো ম্যাচে আর কোনো গোলই হলো না। যদিও দ্বিতীয়ার্ধে দারুণ কিছু সুযোগ করেছিল দুইদল।

প্রিমিয়ার লিগের টেবিলে ২৫ ম্যাচ খেলে ৪৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। অপরদিকে ২৪ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে আছে লুটন। রিলেগেশনের শঙ্কায় থাকা দলটি আজ ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন