Home » ঠাকুরগাঁওয়ে সুহৃদ সমাবেশের শীত বস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ে সুহৃদ সমাবেশের শীত বস্ত্র বিতরণ

by নিউজ ডেস্ক

ঠাকুরগাঁও প্রতিনিধি: সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ফকদনপুর গ্রামে চেয়ারম্যার বাড়ীর আর্থিক সহযোগিতায় প্রায় শতাধিক শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুহৃদ সমাবেশ জেলা শাখার প্রধান উপদেষ্টা রেজাউল ইসলাম রন্টু। এ সময় উপস্থিত ছিলেন, সুহৃদ সমাবেশ জেলা শাখার উপদেষ্টা পারভিন আকতার বানু, রকিবুল আসলাম রকি, সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও রোড ডিগ্রী কলেজের প্রভাষক নুরে আলম, সহ-সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক শামসুজ্জুহা, সাংগঠনিক সম্পাদক আনছারুল ইসলাম, রাতুল ইসলাম, সাজিদ ইসলাম, নাসিরুল ইসলাম, ফয়সাল ইসলাম, লিয়ন আলী প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রহিমানপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজ উদ্দীন আহম্মেদের স্ত্রী অফিজা খাতুন।
শীতবস্ত্র পাওয়ার পর আর্থিক সহায়তাকারী চেয়ারম্যার বাড়ীর সদস্যদের ও সুহৃদ সমাবেশের প্রতি কৃতজ্ঞতা জানান অসহায় ও দরিদ্র মানুষেরা। শীত প্রধান এলাকা হিসেবে পরিচিত ঠাকুরগাঁওয়ে সুহৃদ সমাবেশ ও চেয়ারম্যার বাড়ীর সদস্যদের ন্যায় সমাজের বিত্তবান মানুষদের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান অতিথিরা।
প্রতি বছর শীতের সময় শীতার্ত মানুষের পাশে থাকাসহ বিভিন্ন সামাজিক কাজে অংশ গ্রহণ করে থাকে সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও জেলা শাখা।

You may also like