Home » ঠাকুরগাঁওয়ে আলু প্রসেসিং যন্ত্রপাতি পেলেন ৩ উদ্যোক্তা

ঠাকুরগাঁওয়ে আলু প্রসেসিং যন্ত্রপাতি পেলেন ৩ উদ্যোক্তা

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট: ঠাকুরগাঁওয়ে আলুর প্রক্রিয়াজাতকরণ বিষয়ক প্রশিক্ষণ ও ০৩ জন উদ্যোক্তার মাঝে আলু প্রসেসিং যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। গত শনিবার সকালে আলুর বহুমুখী ব্যবহার, সংরক্ষণ ও বিপণন উন্নয়ন প্রকল্পের আওতায় এ প্রশিক্ষণ ও যন্ত্রপাতি বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও কৃষি বিপণন কর্মকর্তার কার্যালয়ের অফিস কক্ষে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্যোক্তাগণের মাঝে আলু প্রসেসিং যন্ত্রপাতি বিতরণ করেন আলুর বহুমুখী ব্যবহার, সংরক্ষণ ও বিপণন উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক আনোয়ারুল ইসলাম।

ঠাকুরগাঁও কৃষি বিপণন কর্মকর্তা(দায়িত্ব প্রাপ্ত) মো. সাখাওয়াতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক সিরাজুল ইসলাম।

আলুর প্রসেসিং যন্ত্রপাতি পেলেন যারা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়া এলাকার উদ্যোক্তা মমতাজ পারভীন, কলেজপাড়া এলাকার মমতা খাতুন ও ছিট চিলারং এলকার ওয়াহিদ।

এসময় তাদের  ফ্রেন্স ফ্রাই কাটার, ইলেকট্রনিক ফ্রেন্স ফ্রায়ার মেশিন, পটেটো স্লাইসার মেশিন, ফুড গ্রেড ওয়ার্মিং সোকেস, পটেটো ড্রায়ার মেশিন, ছুরি, এপ্রোন ও গ্লোভস্, রান্নার উপকরন (ফ্রাইং পেন, ওয়েল স্টেইনার, কুকিং বোল, বটি), গ্যাস স্টোভ, মাইক্রো ওভেন ও সিলিং মেশিন ১৪টি আইটেম করে ৩জনকে ১ সেট করে আলু প্রসেসিং যন্ত্রপাতি বিতরণ করা হয়।

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন