Home » ঠাকুরগাঁওয়ে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদ্বোধন

by নিউজ ডেস্ক

ঠাকুরগাঁও প্রতিনিধি- ‘একটাই লক্ষ্য হতে হবে দক্ষ, স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ শেখ হাসিনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে কারিগরি  ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উদ্বোধন হয়েছে।

 

রোববার সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউট  এর আয়োজনে জেলা প্রশাসক চত্বরে বেলুন উড়িয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান।

 

উদ্বোধন পর কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে বাদ্যযন্ত্র বাজিয়ে এক বর্নাঢ্য র্যালি বের করা হয়। র্যালীটি শহরের প্রধান সড়ক ঘুরে ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউট চত্ত্বরে এসে শেষ হয়।

 

র্যালী শেষে কর্মসূচীর  বিষয়ে ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রৌক: মাকসুদুর রহমান বলেন, দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে কারিহরি শিক্ষার কোন বিকল্প নেই। কারন যে দেশ যতবেশি উন্নত সে দেশের জনগণ কারিগরি শিক্ষায় ততবেশি দক্ষ্য। তাই দেশকে স্মার্ট ও উন্নত দেশে পরিণত করতে দেশব্যপী এ কর্মসূচী চলছে। আজকে উদ্বোধন হলো। ২৯ এপ্রিল জব ফেয়ার কর্মসূচী, ৩০ এপ্রিল সেমিনার ও ২ মে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্মসূচী সমাপ্ত হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পলিটেকনিক ইন্সটিটিউটের চিফ ইন্সট্রাক্টর(কম্পিউটার বিভাগ) মমিনুল ইসলাম, আরকে টেকচারের বিভাগী প্রধান সঞ্জয় বণিক, চিফ ইন্সট্রাক্টর ননটেক আলতাফ হোসেন প্রমুখ।

You may also like