Home » ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন

ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন। ইতিমধ্যে শুন্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে ২ জন প্রার্থী মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। মঙ্গলবার বিকেলে জেলা রিটার্নিং অফিস প্রতিদ্বন্দী ২ জন প্রার্থীর প্রতীকসহ তালিকা প্রকাশ করে।
নির্বাচনে জেলা আ’লীগের সহ সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র এস,এম,এ মঈন ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রতিদ্বন্দিতা করছেন। এর মধ্যে এস,এম,এ মঈনের মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পরলে তিনি উচ্চ আদালতের স্বরনাপন্ন হন। পরে উচ্চ আদালত থেকে তার মনোনয়ন বৈধ বলে আদেশের পর জেলা রিটার্নিং অফিস তাকে প্রতীক বরাদ্দ দেয়। এ অবস্থায় এস,এম,এ মঈন (মটরসাইকেল) প্রতীক ও আব্দুল মজিদ আপেল (আনারস) প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন। উল্লেখিত ২ জনকে বিভিন্ন ইউনিয়নে গিয়ে প্রচার-প্রচারনা চালাতে দেখা যাচ্ছে। এছাড়াও তারা দলীয় সমর্থন পেতে দৌড়ঝাপ শুরু করেছেন। ভোটারদের সাথে শুরু করেছেন যোগাযোগ। বিভিন্ন স্থানে সভা, সমাবেশ, বৈঠক, সেমিনারে অংশগ্রহন করছেন। সবকিছু মিলিয়ে নির্বাচনটি প্রতিদ্বন্দিতাপুর্ন হবে বলে প্রত্যাশা ঠাকুরগাঁওবাসীর।
উল্লেখ্য, গত বছরের ২৪ অক্টোবর জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী মৃত্যুবরণ করলে পদটি শুন্য হয়। ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৭৫৮ জন। এর মধ্যে পুরুষ ৫৭৮ জন ও নারী ভোটার সংখ্যা ১৮০ জন। আগামী ৯ মার্চ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

You may also like