Home » ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ি গ্রেফতার : মাদক উদ্ধার

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ি গ্রেফতার : মাদক উদ্ধার

by নিউজ ডেস্ক
স্টাফ রিপোর্টার ্। ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।  শুক্রবার ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লেখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে।
পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, জেলা পুলিশের পক্ষ থেকে গত ২৪ ঘন্টায় ৩৬পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ১০৫ গ্রাম গাঁজা ও ১২ বোতল বিদেশি মদ উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ সদর উপজেলার নতুন গড়েয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ওই গড়েয়া চোঙ্গাখাতা শাহাপাড়া গ্রামের মো: আনোয়ার হোসেনের ছেলে মোঃ জাহিদ আলম (১৯) কে  ২২ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। অন্যদিকে পীরগঞ্জ পৌরসভার মিত্রবাটি ভাই ভাই ক্রোকারিজের সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় পীরগঞ্জ উপজেলার চোপড়া গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে মো: নূরনবী (৩০) কে ১৪ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতরা করা হয়।
এছাড়াও রানীশংকৈল থানা পুলিশের পক্ষ থেকে উপজেলার বাচোর আমজুয়ান আবাত্তাকীয় মাদ্রাসা মোড় এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই গ্রামের মো: আব্দুল হকের ছেলে মো: রিপন বাপ্পী (২৪) কে ১০৫ গ্রাম শুকনো গাঁজা ও মাদক বিক্রির ৩ হাজার ৪৩০টাকাসহ গ্রেফতার করা হয়। অপরদিকে হরিপুর উপজেলার বকুয়া বহরমপুর গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলার সিংহাড়ি গ্রামের মো: আজহারুল ইসলামের ছেলে আইনের সহিত সংঘাতে জড়িত শিশু মো: রায়হান (১৬) কে ১২ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করা হয়। এ সময় ওই গ্রামের মো: আব্দুল বাসেদের ছেলে মো: আলী আকবর ভুট্ট্রা (৩৫) পালিয়ে যায়।
বিভিন্ন থানায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতারকৃত ৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃংখলা রক্ষা এবং মাদক নির্মুলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান পুলিশ সুপার।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন