Home » তবে কি বিদেশির প্রেমে মজেছেন কঙ্গনা

তবে কি বিদেশির প্রেমে মজেছেন কঙ্গনা

by নিউজ ডেস্ক

বিনোদন ডেস্ক
আলোচিত বলিউড নায়িকা কঙ্গনার প্রেমের কথা অনেকের সঙ্গেই শোনা গেছে। তবে হৃতিক ও আদিত্যর সঙ্গে প্রেমের গুঞ্জন সবচেয়ে বেশি মুখরোচক ছিল। শুধু তা-ই নয়, হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার প্রেম আদালত পর্যন্ত গড়ায়। তবে এসব এখন সবই অতীত।

কিন্তু এমন চরিত্রের হলেও কঙ্গনার বিয়ে করার, সংসার পাতার ইচ্ছা দীর্ঘ দিনের। ‘মণিকর্ণিকা’ সিনেমার প্রচারের এসে নিজেই জানিয়েছিলেন পাঁচ বছরের মধ্যে থিতু হতে চান।

এবার যেন মনের মানুষকে খুঁজে পেলেন কঙ্গনা। শুক্রবার তার হাতে হাত রেখেই স্যালুন থেকে বের হলেন অভিনেত্রী।

এক বিদেশি পুরুষের হাত ধরে রূপটান কেন্দ্র থেকে বের হলেন কঙ্গনা। এ ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। কঙ্গনার পরেছিলেন ফ্লোরাল ফ্রক।

হাসিমুখে দেখা গেল দুজনকেই। এমনিতে সচরাচর কোনো পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে। কঙ্গনার চারপাশে পুরুষ মানে শুধুই নিরাপত্তারক্ষীতে সয়লাব।

কঙ্গনাকে গুলি করতে চেয়েছিলেন তার বাবা

এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিকভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ। নাম লইক চাপোইক্সি। ফরাসি এ পুরুষ আসলে বলিউড ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, খ্যাতনামা হেয়ার স্টাইলিস্ট।

বলিউডের প্রথম সারির সব অভিনেত্রীই আস্থা রেখেছেন তার হাতে কারুকাজের উপর। ভারতের মুম্বাইসহ বিভিন্ন দেশে হেয়ার স্টাইল সেন্টার রয়েছে তার। তবে কঙ্গনার সঙ্গে তিনি প্রেম করছেন না কি, কেবলই বন্ধুত্বের সম্পর্ক- এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন