Home » পঞ্চগড়ে ৬ নারী ফুটবলারকে সংবর্ধনা  

পঞ্চগড়ে ৬ নারী ফুটবলারকে সংবর্ধনা  

by নিউজ ডেস্ক
পঞ্চগড় প্রতিনিধি: অনুর্ধ্ব-১৬ ও অনুর্ধ্ব-১৯ সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে অসামান্য ক্রীড়ানৈপুণ্য প্রদর্শন করা পঞ্চগড়ের ৬ ফুটবলারকে সংবর্ধনা দিয়েছে পঞ্চগড় জেলা প্রশাসন।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা দেয়া হয়। এসময় এই কৃতী খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম।
সংবর্ধিতরা হলেন- অনুর্ধ্ব- ১৯ দলের নুসরাত জাহান মিতু, তৃষ্ণা রানী এবং অনুর্ধ্ব-১৬ দলের শিউলি, আলপি, বৃষ্টি ও গোলরক্ষক ইয়ারজান। সংবর্ধিত করা হয়- তাদের কোচ বোদা ফুটবল একাডেমির পরিচালক মোফাজ্জল হোসেন বিপুল ও টুকু ফুটবল একাডেমির পরিচালক টুকু রেহমনাকে।
এই চ্যাম্পিয়ন কন্যাদের বাড়ি পঞ্চগড়ে। তারা ওঠে এসেছেন হত-দরিদ্র পরিবার থেকে। এদের মধ্যে গোলরক্ষক ইয়ারজান পঞ্চগড় সদরের হাড়িভাসা ইউনিয়নের খোপড়াবান্দি গ্রামে। তিনি অনুশীলন করতেন পঞ্চগড় টুকু ফুটবল একাডেমিতে। অপর ৫ জনের বাড়ি বোদা উপজেলায়। তারা অনুশীলন করতেন বোদা ফুটবল একাডেমিতে।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার এস. এম সিরাজুল হুদা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাঈদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, জেলা ক্রীড়া কর্মকর্তা গৌতম কুমার সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাইখুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামিল চৌধুরী ডলার প্রমূখ।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন