Home » ভূল্লীতে ক্ষেত থেকে মিষ্টি কুমড়া চুরির অভিযোগ

ভূল্লীতে ক্ষেত থেকে মিষ্টি কুমড়া চুরির অভিযোগ

by নিউজ ডেস্ক

ভূল্লী প্রতিনিধি: ভূল্লীতে ক্ষেত থেকে মিষ্টি কুমড়া চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নুরুল ইসলাম (ধনিরুল) ও তার পরিবারের বিরুদ্ধে।

সোমবার (১৩ মে) বিকাল ২.৩০ ঘটিকায় সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বড় বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জাহিরুল ইসলাম বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে ভূল্লী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, বালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত মসলেম মোল্লার পুত্র নুরুল ইসলাম (ধনিরুল) (৩৮), মৃত নজির হোসেন এর পুত্র বেলাল (৩০), মৃত. সাহেদ আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৫) ও রিপন ইসলাম (৩০), নুরুল ইসলাম (ধনিরুল) এর পুত্র মাসুদ রানা (১৮), রফিকুল ইসলামের স্ত্রী আশা (২৮) নুরুল ইসলাম (ধনিরুল) এর স্ত্রী মমতাজ বেগম (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, জাহিরুল ইসলামের স্বনামীয় কেনা ১০ শতাংশ জমি ১৩ বছর যাবৎ ভোগ দখলে আছেন। উক্ত জমিতে বর্তমান মৌসুমের মিষ্টি কুমড়া আবাদ করিয়াছিন, জমি নিয়ে নুরুল ইসলাম (ধনিরুল) ও তার পরিবারের সাথে ঝামেলা চলছে। আমার ভোগদখলীয় জমিতে মালিকানা দাবি করে উচ্ছেদের হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। গত (১৩ মে) বিকাল ২.৩০ ঘটিকায় সময় বিবাদীগণ বেআইনী ভাবে ১০ শতক জমি হইতে ৪০ মন মিষ্টি কুমড়া তুলিয়া মহেন্দ্র যোগে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত নুরুল ইসলাম (ধনিরুল) বলেন, জমির ক্রয় মূলে আমরা মালিক। ১৩ বছর যাবৎ উক্ত জমি জবরদখল করে আসিতেছে। বাদী উক্ত জমিতে মিষ্টি কুমড়া চারা রোপন করেন, কিন্তু সার, কীটনাশক ও পরিচর্যা আমরা করি তাই আমরা মিষ্টি কুমড়া তুলেছি।

ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল উদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন