Home » আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম

আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম

by নিউজ ডেস্ক
স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।
দায়িত্বগ্রহণ উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
এছাড়াও সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মো. বেলায়েত হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,  জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলার তিন থানার ওসি, সদর উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।
এরপর আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝিয়ে দেওয়ার পর ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকারকে ফুলেল শুভেচছা জানান  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
এছাড়াও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম হুরাকেও দায়িত্ব বুঝিয়ে দেওয়ার পর ফুলেল শুভেচছা জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
এরপর ঠাকুরগাঁও সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি চেয়ারম্যান ফজলে এলাহী মুকুট চৌধুরী, সাধারণ সম্পাদক চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন নব নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান,  ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে ফুলেল শুভেচছা জানান।
সকলেই আমাকে সহযোগিতা করে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার বলেন, আপনাদের সকলের সহযোগিতায় ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদকে আমি জনতার পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। সেই সাথে সদর উপজেলা পরিষদকে মডেল উপজেলায় পরিণত করতে আমি বদ্ধ পরিকর।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন