Home » কুড়িগ্রামে জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও র‌্যালি অনুষ্ঠিত 

কুড়িগ্রামে জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও র‌্যালি অনুষ্ঠিত 

by নিউজ ডেস্ক

পিআইবি, রংপুর:

‘সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’ এই প্রতিপাদ্য নিয়ে কুড়িগ্রামে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে শনিবার (২রা মার্চ) সকালে কুড়িগ্রাম জেলাপ্রশাসকের সম্মেলনকক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলা নির্বাচন অফিসের উদ্যোগে অনুষ্ঠিত এই আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) বরমান হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তৃতায় কুড়িগ্রামের অতিরিক্ত জেলাপ্রশাসক বরমান হোসেন বলেন, দেশ অনেক এগিয়ে গিয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছি। স্মার্ট বাংলাদেশের প্রধান লক্ষ্য হচ্ছে স্মার্ট সেবা। স্মার্ট সেবা পেতে জাতীয় পরিচয়পত্রের তথ্য নির্ভুল হওয়া জরুরি। জাতীয় পরিচয়পত্রে ভুল থাকার কারণে অনেকেই সরকারি বিভিন্ন সেবা পেতে ভোগান্তির সম্মুখীন হচ্ছেন। তিনি ভোটার তালিকায় তথ্য প্রদানে তরুণদের সকর্ত থাকার আহ্বান জানান। 

 

আলোচনাসভায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনাসভার পূর্বে জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলাপ্রাশকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয় এবং বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

You may also like