Home » ঘুষ নেওয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতা শ্রীঘরে

ঘুষ নেওয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতা শ্রীঘরে

by নিউজ ডেস্ক
পঞ্চগড় সংবাদদাতা: পঞ্চগড়ে ঘুষ নেওয়ার অভিযোগে নজরুল ইসলাম নামে এক আওয়ামী লীগের নেতাসহ তিনজনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
সোমবার (১৫ জুলাই) দুপুরে বোদা আমলি আদালতে আসামীরা জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। একই সাথে স্কুল পরিচালনার আরো দুইজন সদস্য সহিদুল ইসলাম ও একরামুলকে জেল হাজতে পাঠানো হয়েছে।
অভিযুক্ত নজরুল ইসলাম সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কামাতকুঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি।
বিষয়টি নিশ্চিত করে বাদীর আইনজীবি শংকর চন্দ্র রায় জানান, স্কুলে অফিস সহায়ক পদে চাকুরী দেওয়ার নামে সভাপতি আট লাখ টাকা নেন। দফায় দফায় টাকা নেওয়ায় সেটা স্ট্যাম্পে অঙ্গিকার নামা করে নেন বাদী। কিন্তু চাকুরি ও টাকা কোন টায় পায়নি বাদীপক্ষ।
জানা যায়, বোদা উপজেলার উৎকুড়া এলাকার সুবাশ চন্দ্র তার ছেলে অনিক চন্দ্র কামাতকুঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক পদে চাকুরির জন্য আট লাখ টাকা নেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম। চাকুরি না হওয়ায়, টাকা চাইতে গেলে তালবাহানা করে। পরে সুবাশ চন্দ্র বাদী হয়ে আদালতে মামলা দায়ের করে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন