Home » ঠাকুরগাঁওয়ে আসামী ও সাক্ষীর কাঠগোড়ায় কার্পেট প্রদান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের

ঠাকুরগাঁওয়ে আসামী ও সাক্ষীর কাঠগোড়ায় কার্পেট প্রদান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের ব্যক্তিগত উদ্যোগে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর সকল এজলাসে আসামী ও সাক্ষীর কাঠগোড়ায় কার্পেট প্রদান করা হয়। গতকাল বুধবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর এজলাসসমূহে উন্নত মানের কার্পেট বসানো হয়।
উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে বেশ কিছুদিন ধরে প্রচন্ড শীত পরছে। এই তীব্র শিতে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর এজলাস সমূহে আসামী ও সাক্ষীরা খালি পায়ে কাঠগোড়ায় দ্বাড়ালে ঠান্ডা অনুভব করেন। বিষয়টি বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের নজরে আসলে তিনি প্রত্যেক এজলাসের আসামী ও সাক্ষীর কাঠগোড়ায় উন্নতমানের কার্পেট বসানোর সিদ্ধান্ত নেন।
এরই ধারাবাহিকতায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর সকল এজলাস সমূহে সঠিকভাবে কার্পেট বসানো হয়েছে কিনা বিষয়টি পরিদর্শন করেন বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার। পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আলাউদ্দীন, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুডিসিয়াল ম্যাজিস্টেসীর ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো: বিল্লাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
জুডিসিয়াল ম্যাজিস্টেসীর এজলাসে সাক্ষী দিতে আসা বেশ কয়েকজনের সাথে কথা হলে, তারা কাঠগোড়ায় কার্পেট বসানো বিষয়টিকে মানবিক ও প্রশংসনীয় উল্লেখ্য করে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারকে ধন্যবাদ জানান।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন