Home » ঠাকুরগাঁওয়ে প্রয়াত সিভিল সার্জন ডাঃ আমজাদ হোসেনের স্মরণে শোকসভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে প্রয়াত সিভিল সার্জন ডাঃ আমজাদ হোসেনের স্মরণে শোকসভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট: ঠাকুরগাঁওয়ে প্রয়াত সিভিল সার্জন ডাঃ আমজাদ হোসেনের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল, ঠাকুরগাঁও-এর ডক্টরস লাউঞ্জে জেলা  বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন,(বিএমএ)’র সভাপতি ডাঃ আবু মোঃ খায়রুল কবিরের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত  হয় ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ নুর নেওয়াজ আহমেদ, হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ মোঃ সিরাজুল ইসলাম, স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক ডাঃ রিয়াজুল হক, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ আব্দুল মান্নান, ডাঃ রেজাউল করিম শিপলু, শিশু বিশেষজ্ঞ ডাঃ শাহজাহান নেওয়াজ, ডাঃ মোঃ শাহীন সাজ্জাদ, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ তোজাম্মেল হক, ডাঃ মোঃ ওবায়দুর রহমান, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মিরাজুল ইসলাম, ডাঃ কমলা কান্ত, ডাঃ আনোয়ার হোসেন, ডাঃ শহিদুল ইসলাম এবং প্রয়াত ডাঃ আমজাদ হোসেনের বড় ছেলে ডাঃ সালেহ আকরাম পরাগ, মোঃ সালেহ আহমেদ পলেন এবং ভাতিজা মোঃ কামরুল ইসলাম রুবাইয়াত ।

এসময় বক্তারা সরলতার সাথে তাঁর সাধারণ জীবন-যাপন ও  কর্মজীবনে সততা-নিষ্ঠার সাথে গৃহীত নানামূখী পদক্ষেপের কথা উল্লেখ করেন এবং চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীকে তাঁর পদাঙ্ক অনুসরণ করে জনগণের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার আহ্বান জানান।

জেলা বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন,(বিএমএ) এই সভার আয়োজন করে ।

উল্লেখ্য, পূর্ব গোয়ালপাড়া নিবাসী ঠাকুরগাঁওয়ের সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ আমজাদ হোসেন গত মঙ্গলবার সকালে ভারতের ব্যাঙ্গালোরে নারায়ণা কার্ডিয়াক ইনস্টিটিউটে হৃদরোগ জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । পরদিন মরহুমের গ্রামের বাড়ী পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সাহাপাড়া গ্রামে নিজ পারিবারিক গোরস্থানে জানাযা শেষে তাঁকে দাফন করা হয় ।   

You may also like