Home » ঠাকুরগাঁওয়ে ৫০ বিজিবি লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে ৫০ বিজিবি লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন

by নিউজ ডেস্ক
লোকায়ন ডেস্ক: ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করেছে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্ট।
পৌর শহরের সত্যপীর ব্রিজ এলাকায় বিজিবি ১নং গেইট সংলগ্ন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন(৫০বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে চলছে এই চাইনিজ রেস্টুরেন্ট টি।
মনোরম পরিবেশ ও দৃষ্টি নন্দন রূপে সাজানো হয়েছে লেইজারের চারপাশ।
এখানে বিয়ে বাড়ি, জন্মদিন অফিসিয়াল প্রোগ্রাম সহ অন্যান্য প্রোগ্রামের সুব্যবস্থা রয়েছে। আরো রয়েছে শীতাতপ নিয়মিত কক্ষ।
সুসজ্জিত ও মনোরম পরিবেশে বৈচিত্র্যময় সুস্বাদু গরম খাবারের নিশ্চয়তা ভাষার মাস পহেলা ফেব্রুয়ারি ২০২৪ হতে লেইজার ক্যাফে এন্ড চাইনিজ নামে উদ্বোধন করা হয়েছে।
প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞ শেফ দ্বারা তৈরি হচ্ছে মানসম্মত সুস্বাদু গরম খাবার পরিবেশন।
লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টটি তে যা থাকছে ফ্রি ওয়াইফাই সুবিধা, সময় কাটানোর জন্য বই পড়ার ব্যবস্থা,
বাচ্চাদের জন্য রয়েছে মিনি চিড়িয়াখানা, সকল বয়সের ব্যক্তিদের জন্য আউটডোর পার্ক ও শিশুদের জন্য থাকছে ইনডোর খেলাধুলার ব্যবস্থা। সেই সাথে গাড়ি পার্কিংয়ের ও ব্যবস্থা রয়েছে।
উদ্বোধন উপলক্ষে মাসব্যাপী থাকছে লাকি কুপনের মাধ্যমে রয়েছে আকর্ষণীয় উপহার জেতার সুযোগ। তাছাড়াও ছাত্র-ছাত্রী ও যে কোন প্রাতিষ্ঠানিক আইডি কার্ড প্রদর্শনে থাকছে ৫% ডিসকাউন্ট।
রেস্টুরেন্টটিতে আসা অতিথিরা জানান শহরের মধ্যে এরকম পরিবেশ অন্য কোথাও নেই পরিবার নিয়ে এসে আনন্দ করার মতো একটি জায়গা লেইজার ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে সু -সজ্জিত ও নিরাপত্তার পরিবেশে খাবারের মান ও পরিবেশ অনেক সুন্দর।
রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানান আমরা এখানে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। সকলেই ক্যাফে & চাইনিজে আসুন পরিদর্শন করুন আপনাদের জন্যই আমাদের এই কার্যক্রম।
গেল পহেলা ফেব্রুয়ারি ঠাকুরগাঁও ৫০ বিজিবি ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ জেলার আমন্ত্রিত অতিথিদের নিয়ে এই রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

You may also like