Home » ঠাকুরগাঁওয়ের নারগুন ইউপি চেয়ারম্যান সেরেকুল ইসলামের পিতার ইন্তেকাল

ঠাকুরগাঁওয়ের নারগুন ইউপি চেয়ারম্যান সেরেকুল ইসলামের পিতার ইন্তেকাল

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের চেয়ারম্যান মো: সেরেকুল ইসলামের পিতা মো: মোকলেসুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি..রাজিউন। গত রোববার মধ্যরাতে সদর উপজেলার নারগুন ইউনিয়নের বোচাপুকুর এলাকার নিজ বাসভবনে তিনি মারা যান।
সোমবার দুপুর ২টায় বাড়ির পার্শ্ববর্তী দক্ষিণ বোচাপুকুর পুরাতন গোরস্থান ঈদগাহ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে সেখানেই পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মরহুমের জানাযায় উপস্থিত থেকে গভীর শোক প্রকাশ করে সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান, সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: নাজমুল হুদা শাহ্ এ্যাপোলোসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং এলাকার সহসাধ্রিক মানুষজন।
মরহুম মো: মোখলেসুর রহমান বেঁচে থাকাকালীন অত্র এলাকায় একজন সম্মানীয় ব্যক্তি ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তার সন্তানেরা আজ সু-প্রতিষ্ঠিত হয়ে সমাজের বিভিন্ন স্তরে রয়েছে। তার মধ্যে বড় ছেলে মাও. সিরাজুল ইসলাম নারগুন সিনিয়র আলিম মাদ্রাসার সুপারিনটিনডেন্ট, তার স্ত্রী সেন্টার হাট নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক, মো: সেরেকুল ইসলাম সেন্টারহাট বি.পি নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও নারগুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মো: কায়সার আলী ১৭৪নং বোচাপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, তার স্ত্রী বোচাপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, অপর ছেলে মো: রেজাউল ইসলাম একটি স্বনামধন্য কোম্পানীতে চাকুরীরত, তার স্ত্রী প্রাইমারী বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

 

 

You may also like