Home » ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ  আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকাল ১১টার দিকে জেলা আওয়ামী লীগের আয়োজনে ঠাকুরগাঁও শহরের টাঙ্গন নদীর তীরে অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ অপরাজেয়-৭১ -এ বৃক্ষ রোপণ করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
উদ্বোধন শেষে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, পৃথিবীকে বাঁচাতে হলে গাছের কোন বিকল্প নেই। তাই ঠাকুরগাঁও জেলাসহ পুরো বাংলাদেশে বৃক্ষ রোপণের কর্মসূচি হাতে নিয়েছে আওয়ামী লীগ।  তারই অংশ হিসেবে আজ ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি পালন করা হলো। আসুন পৃথিবীকে বাঁচাতে সকলে মিলে বৃক্ষ রোপণ করি।
এসময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, দপ্তর সম্পাদক অ্যাড. নাসিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার,  ঠাকুরগাঁও পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক একরাম,  সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে দলীয় নির্দেশনা অনুযায়ী বৃক্ষ রোপণ কর্মসূচি ঠাকুরগাঁও জেলায় বৃক্ষ রোপণ উদ্বোধন করা হলো। পর্যায়ক্রমে ঠাকুরগাঁও জেলার ৫টি উপজেলা ও প্রত্যেকটি ওয়ার্ডে বৃক্ষ রোপণ করা হবে।  আসুন সকলে মিলে বৃক্ষ রোপণ করি এবং অন্যকেও বৃক্ষ রোপণে উৎসাহিত করি।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন