Home » ঠাকুরগাঁওয়ে এসএসসি ৮৪ ব্যাচের বর্ষবরণ ও পন্থা উৎসবে মিলনমেলা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে এসএসসি ৮৪ ব্যাচের বর্ষবরণ ও পন্থা উৎসবে মিলনমেলা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট ॥ “এসো মিলি প্রাণের টানে, এক আত্মা এক প্রাণ, আমরা সবাই চুরাশিয়ান”প্রতিপাদ্য ধারণ করে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঠাকুরগাঁওয়ে দিনব্যপী অনুষ্ঠিত হয়েছে এসএসসি ৮৪ ব্যাচের বর্ষবরণ ও পন্থা উৎসব উপলক্ষে মিলনমেলা।
ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে মোলানী’র মিঞাবাড়ি এভারগ্রীণ ফার্মস হাউস এন্ড অক্সিজেন পার্কে চুরাশিয়ন বন্ধু রায়হানুল ইসলাম মিঞা হিরার আমন্ত্রণে ও আয়োজনে শুক্রবার দিনব্যপী অনুষ্ঠিত এ উৎসবে জেলার বিভিন্ন প্রান্ত থেকে ৮৪ ব্যাচের অধিকাংশ বন্ধু তাদের অর্ধাঙ্গীদের নিয়ে অংশ নিয়ে তা মিলন মেলায় পরিণত হয়।
পবিত্র কোরআন তেলওয়াত ও গীতাপাঠের মধ্যদিয়ে উৎসবের শুরুতে কেককাটাসহ পরিচিতি পর্ব ও কুশল বিনিময় করা হয়। এর পর অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তাগণ স্মৃতিচারণসহ সাংগঠনিক ভবিষ্যত কর্মপরিকল্পনা ও মতামত ব্যক্ত করেন। সংগঠনের সভাপতি মনিরুজ্জামান মোনায়েমের সভাপতিত্বে সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম ও উৎসব আয়োজন কমিটির আহ্বায়ক সিদ্দিক বাবু। এরপর পর্যায়ক্রমে বক্তব্য রাখেন, এডভোকেট আলতাফুর রহমান, এড, গোলাম ফারুক রুবেল, এড. জয়নাল আবেদীন, মাশহুরা, বিলকিস, তারেক আদনান, জাকির মোল্লা, জেমস, রিপন, মোস্তাক, মলয়, জসিম, দুলুসহ আরও অনেকে। পরে বিভিন্ন খেলাধুলা ও শেষে দুপুরে বাঙালীর ঐতিহ্যবাহী খাবার নানান স্বাদের ভর্তাসহ পন্থা ভাত পরিবেশন করা হয়। বিকেলে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্যাচের বন্ধুসহ আমন্ত্রীত শিল্পী সঙ্গীত ও কৌতুক পরিবেশন করে। সন্ধ্যার পর আকষর্ণীয় র‌্যাফেল ড্র-এর মধ্য দিয়ে শেষ হয় মিলন মেলা।

You may also like