Home » ঠাকুরগাঁওয়ে জজশীপ ও আইনজীবী সমিতির প্রীতি ক্রিকেট ম্যাচ

ঠাকুরগাঁওয়ে জজশীপ ও আইনজীবী সমিতির প্রীতি ক্রিকেট ম্যাচ

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে জেলা জজশীপ ও জেলা আইনজীবী সমিতির মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। শুক্রবার শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ব্যতিক্রমধর্মী এ ম্যাচটি অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও জজশীপ ও জেলা আইনজীবী সমিতির যৌথ আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচের শুরুতে বক্তব্য দেন জজশীপ টিমের অধিনায়ক বিজ্ঞ যুগ্ম ও জেলা জজ (২য় আদালত) মো: শহিদুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মো: আব্দুল হালিম, সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদীন প্রমুখ। বিচার বিভাগের ব্যতিক্রমী এ ম্যাচটি উপভোগ করে কয়েকশ মানুষজন ও উভয় টিমের খেলোয়াড়, বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও কর্মচারীগণ। ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান।
খেলায় জেলা আইনজীবী সমিতি টিম ৯ ইউকেটে জয়লাভ করে। ১৬ ওভারের খেলায় শুরুতেই টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় জেলা আইনজীবী সমিতি টিম। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে ১৬ ওভার খেলে ৫ ওইকেটে মোট ৯২ রান সংগ্রহ করে জজশীপ টিম। ৯৩ রানের টার্গেটের জবাবে দ্বিতীয় ইনিংসে ১৩ ওভার ৫ বল খেলেই একটি মাত্র ইউকেটের বিনিময়ে জয়লাভ করে আইনজীবী সমিতি টিম। পরে আইনজীবী সমিতি টিমের খেলোয়াড়বৃন্দ আনন্দ উল্লাসে মেতে ওঠে।
জেলা জজশীপ টিমে খেলোয়ার ছিলেন এবং অধিনায়ক হিসেবে নেতৃত্ব দেন বিজ্ঞ যুগ্ম ও জেলা জজ (২য় আদালত) মো: শহীদুল ইসলাম। অন্যান্য খেলোয়াড় বৃন্দ হলেন, বিজ্ঞ সহকারী জজ (বালিয়াডাঙ্গী) পরিমল চন্দ্র রায়, বিজ্ঞ সহকারী জজ (হরিপুর) মো: ফয়সাল আহামেদ, কর্মচারীদের মধ্যে মো: ডালিম হোসেন, মো: শাহিন মিয়া, মো: পারভেজ আলম (বাবু), মো: আমজাদ হোসেন, মো: আরিফুল ইসলাম, মো: মহসিন আলী, জয়ন্ত, সৈয়ব, মো: সাদেক, মো: ফারুক হোসেন, সবুজ ও মো: মোরশেদ।
অপরদিকে জেলা আইনজীবী সমিতির টিমের খেলোয়াড়বৃন্দ হলেন, এ্যাড. মো: আব্দুল হালিম, এ্যাড. মো: জয়নাল আবেদীন, এ্যাড. মো: এন্তাজুল হক, এ্যাড. রাহাত আলী, এ্যাড. টিটু, এ্যাড. উজ্জ্বল, এ্যাড. লিয়ন, এ্যাড. রনি, এ্যাড. আপন, এ্যাড. দেলু, এ্যাড. নাজমুল, এ্যাড. ফেরদৌস, এ্যাড. রানা পারভেজ, এ্যাড. মান্নান, এ্যাড. রাজ্জাক, এ্যাড. রাজ্জাক, জয়ন্ত, এ্যাড. বাবুল, এ্যাড. সোহেল রানা, এ্যাড. মিষ্টি, এ্যাড. পাভেল, এ্যাড. দিলিপ, এ্যাড. শফিক ও এ্যাড. মিলন।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন