Home » ঠাকুরগাঁওয়ে নির্বাচনি আচরণ বিধি ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময়

ঠাকুরগাঁওয়ে নির্বাচনি আচরণ বিধি ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময়

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে সদর ও রানীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট আইন, বিধি, নির্বাচনি আচরণবিধি, নির্বাচনের সার্বিক বিষয়াদি যথাযথ ও সঠিকভাবে প্রতিপালন, তদারকি এবং নিশ্চিত করার লক্ষ্যে নির্বাচনি আচরণ বিধি ও আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
অতিরক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ঠাকুরগাঁও রিটার্নিং অফিসারের কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: সোলেমান আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা নির্বাচন অফিসার মো: মঞ্জুরুল হাসান, এনএসআই’র জয়েন্ট ডিরেক্টর হেমায়তে হোসেন, ঠাকুরগাঁও সদর উপজেলার চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মোশারুল ইসলাম সরকার, রানীশংকৈল উপজেলার চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী মো: সইদুল হক, মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মো: আব্দুল কাদের, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ।
সভায় জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জেলা পুলিশের কর্মকর্তা, জেলা নির্বাচন অফিসের কর্মকর্তাসহ নির্বাচনি আচরণবিধি ও আইনশৃংখলা বিষয়ের সাথে জড়িত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ৬ষ্ঠ ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বেশকিছু গরুত্বপুর্ন বিষয়ের উপরে আলোচনা করা হয় মতবিনিময় সভায়।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন