Home » ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।
“শিক্ষা, ক্রীড়া, সংস্কৃতি ও প্রযুক্তি চর্চায় গড়বো দেশ, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানে বি-আখড়া ক্লাস্টার ঠাকুরগাঁও সদরের আয়োজনে সমাপনী খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভার:) সৈয়দ মো: মোকাদ্দেস ইবনে সালামের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, বিশেষ অতিথি পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছা: পারুল বেগম, নাজিরা আক্তার স্বপ্না, কাউন্সিলর মো: মানিক আলী, ফারজানা আক্তার পাখি, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও বি-আখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার রায় প্রমুখ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় “শাপলা সরকারি প্রাথমিক বিদ্যালয়” টাইব্রেকারে ১-০ গোলে “সবুজ সরকারী প্রাথমিক বিদ্যালয়”কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে “ইসলামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়” টাইব্রেকারে ১-০ গোলে “সালেক সরকারি প্রাথমিক বিদ্যালয়”কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে বালক-বালিকা উভয় চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
খেলা চলাকালীন পৌরসভার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও অংশগ্রহনকারী বালক-বালিকা খেলোয়াড় ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় দর্শক সমাগম হয় প্রচুর। বিশেষ করে নারী দর্শকেরা সকলের নজর কাড়ে।

 

 

মো. আসাদুজ্জামান শামিম
ঠাকুরগাঁও।
০১৭১৬৩৫৫৪৫৯।

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন