Home » তথ্য অধিকার আইন বিষয়ে অংশীজনের অংশগ্রহন সভা অনুষ্ঠিত

তথ্য অধিকার আইন বিষয়ে অংশীজনের অংশগ্রহন সভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট : ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে বার্ষিক কর্মপরিকল্পনার ২.৩ অনুচ্ছেদ অনুযায়ী তথ্য অধিকার আইন -২০০৯ বিষয়ে অংশীজনের অংশগ্রহন সভা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার ( ২৬ সেপ্টেম্বর) দুপুরে ইএসডিও পীরগঞ্জ অফিস মিলনায়তনে ইএসডিও’র সহযোগীতায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয় এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর উপ-পরিচালক ( প্রশাসন ও অর্থ) জালালুম বাঈদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র পরিচালক ( প্রশাসন, প্রশিক্ষণ ও বাস্তবায়ন) মো. জাহিদ নেওয়াজ। এ সময় অন্যানের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর উপ-পরিচালক ( পিআরএল) মো. রিপন কবীর লস্কর, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর সহকারী পরিচালক ( প্রশিক্ষণ)ফরিদা ইয়াসমিন এবং ঠাকুরগাঁও জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর সহকারী পরিচালক কানিজ ফাতেমা তিন্নি,ইএসডিও’র হেড অব প্রোগ্রাম এবং আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম প্রকল্পের ফোকাল পার্সন যামিনী কুমার রায়,আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম প্রকল্পের জেলা প্রগ্রাম ম্যানেজার রফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় ইএসডিও কতৃক বাস্তবায়িত আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম এর শিক্ষক, সুপার ভাইজার , অভিভাবক, সাংবাদিক এবং সিএমসি কমিটির সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন।

You may also like