Home » দিনাজপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত 

দিনাজপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত 

by নিউজ ডেস্ক

পিআইবি, রংপুর:

দিনাজপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। এবছর দিবসটির প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে ‘সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’। শনিবার (২রা মার্চ) জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে দিনাজপুর জেলা নির্বাচন অফিসের সভাকক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। দিনাজপুর জেলা নির্বাচন অফিস আয়োজিত এই আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুরের অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ কামরুল ইসলাম।  

 

প্রধান অতিথির বক্তৃতায় দিনাজপুরের অতিরিক্ত জেলাপ্রশাসক বলেন, ভোটার তালিকায় সঠিক তথ্য থাকা জরুরি। ভোটার তালিকায় ভুল তথ্য অন্তর্ভুক্ত হলে ভবিষ্যতে বিভিন্ন বিড়ম্বনার শিকার হতে হয়। তাই তথ্য সংগ্রহকারী ও তথ্য প্রদানকারী উভয়কেই সতর্ক থাকতে হবে। তিনি উপস্থিত প্রাপ্তবয়স্কদের ভোটার তালিকায় তথ্য প্রদানের সময় শিক্ষাসনদ অনুযায়ী সকল তথ্য দেওয়ার আহ্বান জানান।  

 

আলোচনাসভায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনাসভার পূর্বে জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে দিনাজপুর জেলা নির্বাচন অফিস থেকে একটি র‌্যালি বের হয় এবং বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 

You may also like