Home » নিবির শেখের হত্যাকারী সনাক্ত বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন

নিবির শেখের হত্যাকারী সনাক্ত বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁওয়ে আলোচিত নিবির শেখ (১৩) হত্যাকান্ডের ঘটনায় হত্যাকারী সনাক্ত বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলনের আয়োজন করা হয়।
জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ ওয়াহিদ, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ।
পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, মার্বেল খেলাকে কেন্দ্র করেই বন্ধুর হাতে শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় নিবির শেখ। ১৮ এপ্রিল অর্থাৎ ঘটনার দিন নিবির শেখ পাশ্ববর্তী আকাশ (ছদ্মনাম) (১৪) এর বাড়িতে মার্বেল খেলতে যায়। ২ জনে মার্বেল খেলার এক পর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। আকাশ (ছদ্মনাম) রাগের বশবর্তী হয়ে নিবির শেখের গলা চেপে শ্বাসরোধ করে মেরে ফেলে। বিষয়টি বুঝতে পেরে মরদেহ গোপনের উদ্দেশ্যে ২টি প্লাস্টিকের বস্তার ভেতর ঢুকিয়ে বাড়ির পেছনের গলিতে ফেলে দেয়।
ওই দিনই পরিবারের পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়েরী জমা করলে পুলিশ ছায়া তদন্ত শুরু করে। অবশেষে ২ দিন পর ২০ এপ্রিল বাড়ির পাশে থেকে নিবির শেখের মরদেহ উদ্ধার হয়। পুলিশ আকাশ (ছদ্মনাম)কে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে নিবির শেখকে হত্যার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্য মতে বাড়ির পাশে থেকে নিবির শেখের স্যান্ডেল, মরদেহ বহনের কাজে ব্যবহৃত ২টি বস্তা, আলমারিতে থাকা মার্বেল উদ্ধার করে পুলিশ।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন