Home » নীলফামারীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

নীলফামারীতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক ॥ নীলফামারীর কানিয়ারখাতা কমিউনিটি সাপোর্ট গ্রুপের বিদায়ী সভা ,শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার জানো প্রকল্পের সহায়তায় নীলফামারী সদর উপজেলার কানিয়ালখাতা কমিউনিটি ক্লিনিকের আওতাধীন কমিউনিটি সাপোর্ট গ্রুপের বিদায়ী সভায় অংশগ্রহণ করেন নীলফামারীর জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।
ই্উরোপিয়ান ইউনিয়ন ও অষ্ট্রিয়ান ডেভলপমেন্ট কর্পোরেশন এর অর্থায়নে কেয়ার বাংলাদেশ প্ল্যান ইন্টারন্যাশনাল এর কারিগরি সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গনাইজেশন (ইএসডিও) কর্তৃক বাস্তবায়নাধীন জানো প্রকল্পের সহায়তায় কমিউনিটি সাপোর্ট গ্রুপের বিদায়ী সভায় অংশ গ্রহণ করেন।
এসময় তার সাথে ছিলেন নীলফামারী সিভিল সার্জন মোঃ হাসিবুর রহমান, কেয়ার বাংলাদেশের জানো প্রকল্পের ম্যানেজার ক্যাপাসিটি ব্লিডিং মোঃ আনিসুর রহমান ও জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যব¯’াপক পোরসিয়া রহমান।
অনুষ্ঠানে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, জানো প্রকল্প গত সময়ে যে কার্যক্রম পরিচালনা করেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার আর এ কাজগুলো জানো প্রকল্পের নয় এটা সরকারের কাজ এ কারনেই জানো প্রকল্পের ভালো দিক গুলো চলমান রাখতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।
সভার শেষে তিনি কানিয়ালখাতা দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের সবজী বাগান ও কিশোর কিশোরী কর্ণারে জানো প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে তিনি জানো প্রকল্পের আওতাধীন বিভিন্ন বিদ্যালয়ে জন্য বিভিন্ন বিদ্যালয়ের প্রধানদের মাঝে প্রকল্পের পক্ষ হতে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেন।
জানো প্রকল্পের সহায়তায় নীলফামারী জেলার ৪টি উপজেলার(সদর, ডোমার. জলঢাকা ও কিশোরগঞ্জ) ১৯৭টি মাধ্যমিক ও ১৯টি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষার উপকরণ শিক্ষার্থীদের মাঝে জানো প্রকল্পের সহায়তায় প্রদান করা হয় ।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন