Home » পীরগঞ্জে দুইটি অবৈধ ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ করলেন ইউএনও

পীরগঞ্জে দুইটি অবৈধ ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ করলেন ইউএনও

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার, পীরগঞ্জ:  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈধ কাগজপত্র না থাকায় এ্যাপোলো ডিজিটাল ডায়াগষ্টিক সেন্টার ইউনিট-২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার সহ দুইটি ডায়াগনষ্টিক সেন্টার বন্ধ করার ও চিকিৎসা সেবা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রমিজ আলম। রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ভ্রাম্যমান অভিযান চালিয়ে এসব ডায়াগনষ্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেন তিনি। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুর রহমান সোহান, পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রমিজ আলম বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী পৌর শহরের বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান চালানো হয়েছে। এ সময় এ্যাপোলো ডিজিটাল ডায়াগষ্টিক সেন্টার ইউনিট- ২ এবং হিমালয় ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার কর্তৃপক্ষ বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে চিকিৎসা সেবা থেকে বিরত থাকতে বলা হয়েছে এবং ডায়াগনিষ্টক সেন্টার দুটি আপাতত বন্ধ করে দেয়া হয়েছে। আর যেসব ডায়াগনিষ্টক সেন্টার ও ক্লিনিকের কাগজপত্র নবায়ন করা হয়নি তাদের নবায়ন করতে বলা হয়েছে এবং সতর্ক করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।
এদিকে অভিযানের খবর জানতে পেরে বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে পালিয়ে যান কয়েকটি ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকের মালিক।

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন