Home » পেরুর বিপক্ষে সহজ জয় আর্জেন্টিনার

পেরুর বিপক্ষে সহজ জয় আর্জেন্টিনার

by নিউজ ডেস্ক

ক্রীড়া ডেস্ক || প্যারিস আলিম্পিকের বাছাইয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। পেরুকে ২-০ গোলে হারিয়েছে হাভিয়ের মাশচেরানোর শিষ্যরা।এই জয়ে মূল পর্বে যাওয়ার আশা বেঁচে রইলো তাদের। এই ম্যাচ জিতে ‘বি’ গ্রুপের টেবিলের শীর্ষে উঠে গেছে আর্জেন্টিনা।

বুধবার (২৪ জানুয়ারি) ভেনেজুয়েলার পলিদেপোর্টিভো মিসায়েল দেলগাদো স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। তাতে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে আর্জেন্টিনা।তবে প্রথমার্ধে গোল পায়নি কোনো দল। যদিও প্রথমার্ধে আর্জেন্টিনার বিপক্ষে পেনাল্টি ও গোল না দেওয়ার সিদ্ধান্ত যায়।

আর্জেন্টিনার হয়ে দ্বিতীয়ার্ধের ৫৩তম মিনিটে ডেডলক ভাঙেন অধিনায়ক থিয়াগো আলমাদা। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন তিনি। পেরুও এরপর গোল শোধে মরিয়া ওয়ে ওঠে। কিন্তু তারা বারবার ব্যর্থ হয় আর্জেন্টিনার রক্ষণে গিয়ে। উল্টো শেষ বাঁশি বাজার তিন মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করেন গুনদো।

আগের ম্যাচে পয়েন্ট ভাগাভাগির পর এবার পূর্ণ পয়েন্ট পেল আর্জেন্টিনা। ২ ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে শীর্ষে উঠে গেল তারা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে প্যারাগুয়ে। আসন্ন অলিম্পিকে খেলতে হলে শেষ পর্যন্ত নম্বর ওয়ানেই থাকতে হবে মাশচেরানোর দলকে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন