Home » বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার গুরুত্বপূর্ণ অংশ 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার গুরুত্বপূর্ণ অংশ 

রংপুর সিটি মেয়র 

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার গুরুত্বপূর্ণ অংশ। ক্রীড়া প্রতিযোগিতা শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক ভূমিকা রাখে। বৃহস্পতিবার (২৯শে ফেব্রুয়ারি) রংপুর স্বপ্নচূড়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান এসব কথা বলেন। 

সিটি কর্পোরেশনের মেয়র আরও বলেন, অভিভাবকগণ তাঁদের সন্তানদের উজ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখেন। প্রত্যেক অভিভাবক সন্তানদের ভালো অবস্থানে দেখতে চান। সন্তানদের কাছে অভিভাবকদের হারও সম্মানের বিষয়। ছেলে-মেয়েরা যেন সময়ের সদ্‌ব্যবহার করতে পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। সন্তানেরা যেন মোবাইলে আসক্ত না হয়, সে বিষয়ে সচেতন থাকতে হবে। মেধাবীরা কখনো পিছিয়ে থাকেন না। তাঁদের জন্য সব দরজা উন্মুক্ত। তিনি সন্তানদের মেধাবী ও ভালো মানুষ করে গড়ে তুলতে অভিভাবকদের পরিকল্পিতভাবে কাজ করার আহ্বান জানান।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নচূড়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ তারিফুর রহমান। অনুষ্ঠানে বীরপ্রতীক কর্নেল (অব.) নেয়ামুল ইসলাম ফাতেমী, গভানিং বডির প্রধান ইঞ্জিনিয়ার মোঃ নূরুল হাসান-সহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সূত্র পিআইডি 

You may also like