Home » বালিয়াডাঙ্গীতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল

বালিয়াডাঙ্গীতে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল

by নিউজ ডেস্ক

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও প্রতিনিধি): ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অনলাইনে বালিয়াডাঙ্গী উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়রম্যান পদে ১জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে যারা দাখিল করেছেন একই পরিবারের ৩ জন তারা হলেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, আলহাজ্ব মোহাম্মদ আলী, ও তার ছোট ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সফিকুল ইসলাম ও মোহাম্মদ আলীর ছোট ছেলে মোঃ আলী আফসার এবং পাড়িয়া ইউনিয়নের প্রাক্তন ইউপি চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল।
ভাইস চেয়ারম্যান পদে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম, বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মোমিনুল ইসলাম এবং আমজানখোর ইউপির সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা মোঃ শেখ আইয়ুব আলী।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বালিয়াডাঙ্গী উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক মোছাঃ সীমা আক্তার। উপজেলা নির্বাচন অফিসার বালিয়াডাঙ্গী ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ দলিল উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

You may also like