Home » বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পুনরায় পুলিশ ক্যাম্পের কার্যক্রম শুরু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পুনরায় পুলিশ ক্যাম্পের কার্যক্রম শুরু

by নিউজ ডেস্ক

রংপুর, ৬ই কার্তিক, (২২শে অক্টোবর) : 

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পুনরায় পুলিশ ক্যাম্পের কার্যক্রম চালু করা হয়েছে। মঙ্গলবার (২২শে অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে পুলিশ ক্যাম্পের পুনরায় আনুষ্ঠানিকভাবে উদ্‌বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলী।

উদ্‌বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আইন-শৃঙ্খলার দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যগণ এই বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্য। ক্যাম্পাসে যেন আর কোনো অনাকাঙ্খিত ঘটনা না ঘটে, সেই ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। বিশ্ববিদ্যালয়ে পুলিশের সঙ্গে সকলের সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলার জন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সায়ফুজ্জামান ফারুকী বলেন, পুলিশ ক্যাম্পের কার্যক্রম চালুর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা হবে এবং বিশ্ববিদ্যালয়ের সকলের কাছে পুলিশের গ্রহণযোগ্যতা ফিরিয়ে আনা হবে। ক্যাম্পাসের ভালো পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে পুলিশ সার্বিক সহযোগিতা করবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. ফেরদৌস রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. ইলিয়াছ প্রামানিক, রংপুর মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ, ছাত্র প্রতিনিধিসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, পুলিশ সদস্য ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

You may also like