Home » রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

by নিউজ ডেস্ক

পিআইডি, রংপুর:

রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১শে মার্চ) রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান।

মতবিনিময় সভায় রমজান মাসের পবিত্রতা রক্ষা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের সরবরাহ, মজুত ও মূল্য পরিস্থিতি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় পণ্যের বিপণন, আমদানি, পরিবহণ, সংরক্ষণ, বাজারজাতকরণ থেকে শুরু করে ভোক্তা পর্যায়ে পৌঁছানোর প্রত্যেকটি ধাপে মনিটরিং জোরদার করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়। মতবিনিময় সভায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখাতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) উত্তম কুমার পাল, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক আজাহারুল ইসলাম, রংপুর চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আকবর আলী, মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি রেজাউল ইসলাম-সহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

You may also like