Home » রাজনৈতিক দায়িত্ব থেকে মুক্তি দিন, বিজেপি সভাপতিকে গৌতম গম্ভীর

রাজনৈতিক দায়িত্ব থেকে মুক্তি দিন, বিজেপি সভাপতিকে গৌতম গম্ভীর

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক

লোকসভা নির্বাচনের আগেই দল ছাড়ছেন গৌতম গম্ভীর? বিজেপির প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণার আগেই দায়িত্ব ছাড়তে চাইলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর। রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। দল ছাড়তে চেয়ে জেপি নাড্ডাকে চিঠিও দিয়েছেন গম্ভীর।

শনিবার সকালেই বিজেপির সংসদ সদস্য গৌতম গম্ভীর এক্স হ্যান্ডেলে পোস্ট করে জানান যে সক্রিয় রাজনীতি থেকে সরে দাঁড়াতে চাইছেন তিনি। এবার তিনি ক্রিকেটেই মন দিতে চান। সেই কারণেই রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত।

এক্স হ্যান্ডেলে গৌতম গম্ভীর লেখেন, আমি দলের সভাপতি জেপি নাড্ডাজিকে অনুরোধ করছি আমায় সব রাজনৈতিক দায়িত্ব থেকে মুক্তি দিন যাতে আমি ক্রিকেটে নজর দিতে পারি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ জানাই আমায় জনগণের সেবা করার সুযোগ দেওয়ার জন্য। জয় হিন্দ

বিজেপির একটি সূত্র জানিয়েছে, আসন্ন লোকসভা নির্বাচনে গৌতম গম্ভীরের টিকিট না পাওয়ার সম্ভাবনা প্রবল ছিল। সম্ভবত সেই কারণেই বিজেপি ছাড়ছেন গৌতম গম্ভীর।

২০১৯ সালের মার্চ মাসে বিজেপিতে যোগ দিয়েছিলেন গৌতম গম্ভীর।

গত দু’দিন আগেই দিল্লির সাতটি আসনে সম্ভাব্য প্রার্থী তালিকা নিয়ে দিল্লি বিজেপি এবং কেন্দ্রীয় নেতৃত্বের আলোচনা হয়েছে। বুধবার রাত তিনটা পর্যন্ত বিজেপির সর্বভারতীয় স্তরের বৈঠক হয়। ওই বৈঠকে বিজেপির প্রথম ১০০ জন প্রার্থী তালিকা প্রস্তুত করা হয়েছে বলে জানা গেছে।

সূত্র: এনডিটিভি

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন