Home » শাকিব খানের ‘আপনজন’ তারা!

শাকিব খানের ‘আপনজন’ তারা!

by নিউজ ডেস্ক

বিনোদন ডেস্ক:

পরীমণি, মিম, দীঘি, পূজা চেরী, কেয়া পায়েল; নিশ্চয়ই এই নায়িকারা ঢালিউড খান পরিবারের অন্যতম সদস্য কিংবা আপনজন। এবার সেটি প্রকাশ্য হলো। ঘটা করে আয়োজন করা হলো শাকিব খানের ‘আপনজন’ অনুষ্ঠান।

অনুষ্ঠানে নায়কের দু’পাশে কলহাস্যে মেতেছিলেন এই নায়িকারা। তাদের সঙ্গে নিয়ে ঢালিউড কিং ঘোষণা করেছেন ‘আপনজন’ নামের একটি ভিন্ন উদ্যোগের। যার মাধ্যমে তিনি ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর পরিকল্পনা করেছেন।

শাকিব খান সিনেমার যেমন মনোযোগী, তেমনি কর্পোরেট ব্যবসা প্রতিষ্ঠানেও সুনাম করছেন। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক দেশের প্রান্তিক ব্যবসায়ীদের জন্য মহতী এক উদ্যোগ নিয়েছে। এর ফলে ব্যবসায়ীরা অদূর ভবিষ্যতে নানামাত্রিক সুবিধা পাবেন।

শনিবার (১৩ জুলাই) দুপুরে গুলশানের একটি পাঁচ তারকা হোটেলে ‘রিমার্ক আপনজন’ শীর্ষক এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন শাকিব। সেখানে ‘আপনজন’ লগো উন্মোচন করেন অভিনেতা। বিশেষ অনুষ্ঠানে এ সময় রিমার্কের পরিচালক শাকিব খান ছাড়াও ছিলেন চিত্রনায়িকা পরীমণি, মিম, দীঘি, পূজা চেরী ও কেয়া পায়েল। আরও ছিলেন রিমার্কের এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক ইমন।

শাকিব খানের ‘আপনজন’ তারা!
শাকিব খান জানান, ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর উদ্দেশে রিমার্ক নিয়ে এসেছে ‘আপনজন’। এটি এমন এক ব্যবসায়িক উদ্যোগ যার সদস্য হলেই লাভবান হবেন ব্যবসায়ীরা। যেমন ‘আপনজন’ সদস্যরা রিমার্ক থেকে যত টাকা মূল্যের পণ্য কিনবেন ঠিক ততো পরিমাণ অর্থই আর্থিক সহায়তা হিসেবে পাবেন।

সংবাদ সম্মেলনে শাকিব বলেন, ‘‘একটি দেশের ক্ষুদ্র ব্যবসায়ীদের বাদ দিয়ে উন্নয়নের দিকে পৌঁছানো যায় না। কারণ প্রান্তিক পর্যায়ে পণ্য পৌঁছে দেন তারাই। তাই তাদের মৃত্যু মানে শুধু একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়া নয়, বিশাল একটি ইন্ডাস্ট্রির স্বপ্ন পূরণের মাঝপথে থেমে যাওয়ার মতো। তাই ‘আপনজন’ একটি ভালোবাসার উদ্যোগ। এ ‘আপনজন’র মাধ্যমেই ছোট, ক্ষুদ্র, মাঝারি ব্যবসায়ীদের পাশে সব সময় থাকবে রিমার্ক। এভাবেই একজন আরেকজনের ভরসার হাত হয়ে একসঙ্গে সামনের দিনগুলোতে এগিয়ে যাবো আশা করছি।’’

বলা ভালো, শাকিব খানের কর্পোরেট জীবনের যে কোনও ইভেন্টে বরাবরই তারকাদের উপস্থিতি তথা ঢালিউড সতীর্থদের দেখা যায় নায়কের পাশে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন