Home » সুখবর দিলেন রাহুল-প্রীতি

সুখবর দিলেন রাহুল-প্রীতি

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক:
টালিউড তারকা রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাস ভক্তদের জন্য সুখবর দিয়েছেন। তাদের সংসারে নতুন সদস্য আসছে। অর্থাৎ, মা হচ্ছেন প্রীতি, বাবা হচ্ছেন রাহুল।

সোশ্যাল মিডিয়ায় ৪ এপ্রিল এ খুশির খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন রাহুল-প্রীতি। ‘বিগ বস’র আসর থেকে তাদের সম্পর্কের শুরু। এরপরে বিয়ে ও সংসার জীবনের যাত্রা।

একাধিকবার রাহুল-প্রীতির সম্পর্কে ভাঙনের গুঞ্জন উঠেছে তবে সেই সমস্ত খবর নিয়ে কখনো মুখ খোলেননি প্রীতি বা রাহুল কেউই। আর নতুন এই খুশির খবরে যেন ঢাকা পরে গেল যাবতীয় বিচ্ছেদের জল্পনা।

সেপ্টেম্বরে বাবা-মা হচ্ছেন রাহুল ও প্রীতি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দুটি ছবি পোস্ট করেছেন রাহুল ও প্রীতি। সঙ্গে দুটি ছোট্ট ছোট্ট মোজা, আর লেখা, ‘প্রিয় পরিবার, ভীষণ খুশি হয়ে জানাচ্ছে যে, আমরা অন্তঃসত্ত্বা।’

এ খুশির খবরে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সবাই। বনি সেনগুপ্ত লিখেছেন, ‘আমরা জানতাম, আমরা জানতাম।’

সোশ্যাল মিডিয়ায় প্রীতি পোস্ট করার পরে, শুভেচ্ছা জানিয়েছেন, স্বস্তিকা ঘোষ, তৃণা সাহা, দেবচন্দ্রিমা, রোহন বন্দ্যোপাধ্যায়, দিব্যজ্যোতি ও অন্যান্য বন্ধু ও সহকর্মীরা।

বিগ বসের ঘর থেকে শুরু হয়েছিল রাহুল ও প্রীতির সম্পর্ক, ফলে সম্পর্কের একেবারে প্রথম থেকেই তা নিয়ে ওয়াকিবহাল ছিলেন সবাই। আপাতত চুটিয়ে সংসার করছেন তারা, আর করছেন নতুন অতিথি আসার অপেক্ষা। সেপ্টেম্বরে তাদের পরিবারে নতুন সদস্য আসছে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন