Home » ১০ উইকেটের বিশাল জয়, হারে শুরুর পর এক ম্যাচ থাকতেই সিরিজ ভারতের

১০ উইকেটের বিশাল জয়, হারে শুরুর পর এক ম্যাচ থাকতেই সিরিজ ভারতের

by নিউজ ডেস্ক

স্পোর্টস ডেস্ক
বিশ্বচ্যাম্পিয়ন দলের বেশিরভাগ সদস্য না থাকলেও মোড়কটা তো ভারত জাতীয় দলের! জিম্বাবুয়ের মাটিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে হারের পর তাই ভারতকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছিল।

জিম্বাবুয়েও দেখছিল সিরিজ জয়ের স্বপ্ন। কিন্তু ক্ষুধার্ত বাঘকে খেপিয়ে দিলে কী হয়, চোখের সামনেই দেখতে পেলো জিম্বাবুয়ে। ঘরের মাঠে পরের দুই ম্যাচ বড় ব্যবধানে হারলো।

হারারেতে চতুর্থ টি-টোয়েন্টিতে তো স্বাগতিকদের ১০ উইকেটে হারের লজ্জাই দিলো শুভমান গিলের দল। এতে পাঁচ ম্যাচের সিরিজ এক ম্যাচ বাকি থাকতে ৩-১ ব্যবধানে নিশ্চিত করে ফেলেছে বিশ্বচ্যাম্পিয়নরা।

টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল ভারত। দুই ওপেনার ওয়েসলে মাদভেরে আর তাদিওয়ানাশে মারুমানির ভালো শুরুর পর অধিনায়ক সিকান্দার রাজা দলকে ৭ উইকেটে ১৫২ রানের লড়াকু পুঁজি এনে দেন।

মাদভেরে ২৪ বলে ২৫, মারুমানি ৩১ বলে ৩২ আর রাজা ২৮ বলে ২ চার আর ৩ ছক্কায় খেলেন ৪৬ রানের ঝোড়ো ইনিংস। ভারতের খলিল আহমেদ ৩২ রান খরচায় নেন ২টি উইকেট।

জবাবে ওপেনার জশস্বী জয়সওয়াল আর শুভমান গিল মিলেই খেলা শেষ করে দেন। ২৮ বল বাকি থাকতে জয় তুলে নেয় ভারত। জয়সওয়াল সুযোগের অভাবে সেঞ্চুরিটা করতে পারেননি। ৫৩ বলে ১৩ চার আর ২ ছক্কায় ৯৩ রানে অপরাজিত থাকেন তিনি। গিল করেন ৩৯ বলে ৫৮।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন