Home » ২০২৪-এ মুক্তির অপেক্ষায় বলিউডের আলোচিত ৫ সিনেমা

২০২৪-এ মুক্তির অপেক্ষায় বলিউডের আলোচিত ৫ সিনেমা

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক: ২০২৩ সালে ভারতে অনেক ভালো ভালা ছবি মুক্তি পেয়েছে। আবার বেশ কিছু ছবিকে ঘিরে বিতর্কও দানা বেঁধেছে। কিছু ছবি সাড়া ফেলেছে দর্শকমনে। আর সেভাবেই আগামী বছরে কিছু ছবি মুক্তির অপেক্ষারও পারদ চড়ছে দেশবাসীর মনে। পুষ্পা হোক বা ইন্ডিয়ান পুলিশ ফোর্স, এই বছরই বেশ কিছু ছবির ঘোষণা হয়ে গিয়েছিল, সেই মত ২০২৪-এর শুরু থেকেই এই ছবিগুলোকে ঘিরে উত্তেজনা যে তুঙ্গে উঠবে সে কথা বলাই বাহুল্য। কোন কোন ছবি রয়েছে আসন্ন মুক্তির তালিকায়।

হীরামাণ্ডি

আগামী বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা বনশলীর পরের ছবি ‘হীরামাণ্ডি’। একটা অত্যাশ্চর্য পিরিয়ড-ড্রামা হতে চলেছে এই ছবিটি। ছবির কাস্টিং প্রকাশ্যে আসা মাত্রই সাড়া পড়ে গিয়েছিল দর্শকদের মধ্যে। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে মনীষা কৈরালা, সোনাক্ষী সিন্‌হা, রিচা চাড্ডা, সনজিদা শেখ প্রমুখকে। নেটফ্লিক্সে মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশলীর এই ছবি।

পুষ্পা ২

‘পুষ্পা’র প্রভূত সাফল্যের পর জানা গিয়েছিল এর পরের সিকোয়েল আসছে। এমনকি আল্লু অর্জুনের অদ্ভুত লুক দিয়ে এই ছবির পোস্টারও মুক্তি পেয়েছে এই বছর। ফলে তার পর থেকেই ‘পুষ্পা ২’কে ঘিরে উত্তেজনা বাড়ছে ক্রমশ। ছবির একটি টিজারও কিছুদিন আগে প্রকাশ্যে আসে সমাজমাধ্যমে যেখানে সবাইকে কেবল পুষ্পাকে খুঁজতে দেখা গিয়েছিল। তবে ২০২৪ সালে ঠিক কোন সময় এই ছবি মুক্তি পাবে তা এখনও স্পষ্ট জানা যায়নি।

ফাইটার

ঋতিক রওশন এবং দীপিকা পাড়ুকোনের অনস্ক্রিন রসায়ন দেখে ইতোমধ্যেই ছবির একটি গানকে ঘিরে নেটপাড়া উত্তাল। বলাই বাহুল্য, এই ছবিতেই প্রথম একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন ঋতিক এবং দীপিকা। ছবির বেশ কিছু গান ইতোমধ্যে মুক্তি পেয়েছে। আর ফাইটারই হতে চলেছে বলিউডের প্রথম এয়ার-অ্যাকশন ছবি।

সিংহাম এগেইন

অজয় দেবগণের জাদু কি ভুলতে পারে দর্শক ! তার সাম্প্রতিক ছবি ‘ভোলা’ সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজি তার কাছে সবসময় হাতের পাঁচ। ফের একবার পুলিশের উর্দি গায়ে দেখা যাবে অজয়কে। তবে এবার সঙ্গে থাকছে আরও দুই চমক। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। রোহিত শেট্টির কপ ইউনিভার্সের এই ফ্র্যাঞ্চাইজিতে আবারও মজবেন ভারতীয় দর্শক।

মেরি ক্রিসমাস

দক্ষিণী অভিনেতাদের নিয়ে বেশ কিছু ছবি মুক্তি পাচ্ছে পরপর। বলিউডে এ এক নতুন ট্রেন্ড। আবার কয়েকজন বলিউড তারকা অভিনয় করছেন দক্ষিণী ছবিতেও। আর সেই ট্রেন্ডে গা ভাসিয়ে আসতে চলেছে শ্রীরাম রাঘবনের ছবি ‘মেরি ক্রিসমাস’। এই ছবিতে একফ্রেমে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি এবং বলিউডি ডিভা ক্যাটরিনা কাইফকে। কিছুদিন আগেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে যা দর্শকদের অপেক্ষার পারদ ক্রমেই বাড়িয়ে তুলেছে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন