Home » মোহামেডানকে জিততে দেয়নি শেখ রাসেল

মোহামেডানকে জিততে দেয়নি শেখ রাসেল

by অনলাইন ডেস্ক

ফর্টিসকে ২-১ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করেছিল মোহামেডান। টানা দ্বিতীয় জয়ের লক্ষ্যে মাঠে নেমে শুরুতেই এগিয়ে গিয়েছিল। কিন্তু শেখ রাসেল ক্রীড়াচক্র তাদের জিততে দেয়নি।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মোহামেডান ও শেখ রাসেলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে শীর্ষে মোহামেডান। সমান পয়েন্ট নিয়ে গোলব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে শেখ রাসেল।

পরেরবার ব্যর্থ হননি ল্যান্ড্রি। গোলের জন্য মরিয়া থাকার পুরস্কার পায় ২-১ গোলে শেখ জামালকে হারিয়ে লিগ শুরু করা শেখ রাসেল। ৬৩তম মিনিটে সুমন রেজা দুই ডিফেন্ডারের উপর দিয়ে বল পাঠান বুরুন্ডির ফরোয়ার্ডের পায়ে। ঠাণ্ডা মাথায় মোহামেডান কিপারকে পরাস্ত করে সমতা ফেরান তিনি।

লিগে দিনের আরেক ম্যাচেও কেউ জিততে পারেনি। মুন্সিগঞ্জে বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে দুইবার এগিয়ে গিয়েছিল ব্রাদার্স ইউনিয়ন। কিন্তু পাল্টা গোলে তাদের হতাশ করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

ভালিজনভ ওতাবেক ১৮ মিনিটে ব্রাদার্সকে এগিয়ে নেন পেনাল্টি গোলে। ২৫ মিনিটে সমতা ফেরান আর্নেস্ট বোয়াটেং। ৬৭তম মিনিটে ব্রাদার্স আরেকবার এগিয়ে যায় মাহবুবুর রহমানের গোলে। কিন্তু ৮৮ মিনিটে শামিন ইয়াসার রহমতমগঞ্জকে সমতায় ফেরান।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন