Home » ঠাকুরগাঁওয়ে আইনজীবীদের কালো পতাকা মিছিল

ঠাকুরগাঁওয়ে আইনজীবীদের কালো পতাকা মিছিল

by নিউজ ডেস্ক

সদর উপজেলা প্রতিনিধি: প্রহসনের ডামি নির্বাচন বাতিল এবং ফ্যাসিস্ট হাসিনার পদত্যাগের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপিপন্থী আইনজীবীরা কালো পতাকা মিছিল করেছে ।

রোববার (১৪ জানুয়ারি ) দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা আইনজীবী সমিতির সামনে এই কালো পতাকা মিছিল করা হয়।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলমের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন, জেলা আইনজীবী ফোরামের উপদেষ্টা অ্যাডভোকেট গোলাম রব্বানী, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এন্তাজুল হক সহ অন্যান্যরা।

তারা বলেন, নির্বাচনের দিন ভোটকেন্দ্রে মানুষ ভোট দিতে যায়নি। তাহলে এটা কিসের নির্বাচন, তারা তাদের মত করে নির্বাচন অনুষ্ঠিত করেছে। নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী তারা নিজেরাই সব। তাহলে কিসের নির্বাচন অনুষ্ঠিত হলো। অবিলম্বে এই তফসিল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানান তারা। সেই সাথে অন্যায় ভাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে কারাগারে আটকে রেখেছে কারাগার থেকে মুক্তির দাবি জানান তারা।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন