Home » মেসির সঙ্গে মিয়ামিতে খেলতে মুখিয়ে আছেন সুয়ারেজ

মেসির সঙ্গে মিয়ামিতে খেলতে মুখিয়ে আছেন সুয়ারেজ

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক: অনুশীলনে গিয়ে একটি বেঞ্চের ওপর বসা তারা চারজন। এতদিন ছিলেন তিনজন। লিওনেল মেসি, সার্জিও বুস্কেটস এবং জর্দি আলবা। এবার এই দলে যোগ দিলেন লুইস সুয়ারেজ।

না, এটা ২০১৪ সালের বার্সেলোনা নয়।

এটা ২০২৩ সালের ইন্টার মিয়ামি। বার্সেলোনার সাবেক চার ফুটবলারের মিলন হলো আবার যুক্তরাষ্ট্রের এই ইন্টার মিয়ামিতে এসে।

শনিবার ইন্টার মিয়ামির প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করেছে। এদিনই প্রথম তাকে ইন্টার মিয়ামির জার্সিতে দেখা গেলো। সঙ্গে ছিলেন মেসি, আলবা এবং বুস্কেটস।

ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে গত মৌসুমে খেলেছিলেন সুয়ারেজ। মৌসুম শেষেই তিনি হয়ে যান ফ্রি-এজেন্ট। যে কারণে ফ্রি’তেই মেসির সঙ্গে গিয়ে যোগ দিলেন তিনি ইন্টার মিয়ামিতে। এবার সাবেক সতীর্থদের সঙ্গে নতুন করে ঘাঁটছড়া বাধতে যাচ্ছেন উরুগুয়ের এই তারকা ফুটবলার। গ্রেমিওর হয়ে গত মৌসুমে ৫৩ ম্যাচে তিনি করেছেন ২৬ গেল।

এর মধ্যে লিগে করেন ১৭ গোল। সে সঙ্গে গ্রেমিওকে লিগে দ্বিতীয় স্থানে থাকতে সাহায্য করেন তিনি। যার ফলে তিনি জিতলেন টুর্নামেন্ট সেরার পুরস্কার গোল্ডেন বল।

মেসির ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে এক বছরের চুক্তি করেছেন সুয়ারেজ। এর অর্থ, ২০২৪ পুরো বছরই তিনি মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলবেন। তবে, দীর্ঘদিন পর আবারও মেসির সতীর্থ হয়ে তার সঙ্গে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন উরুগুয়ের এই ফুটবলার।

তিনি বলেন, ‘এমন একটা দলকে সহযোগিতা করতে এসেছি, যাদেরকে আগে থেকেই সবাই জানে এবং একে অপরকে আগে থেকেই চেনে। নতুন ক্লাবে সবাই কী চায়, এখানে এসে কী করতে হবে- সবই সবাই জানে।’

বার্সেলোনায় একসঙ্গে ৬টি মৌসুম কাটিয়েছেন মেসি এবং সুয়ারেজ। জিতেছেন চারটি স্প্যানিশ লিগ এবং আরও ৯টি ট্রফি। এর মধ্যে রয়েছে একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন