Home » ঠাকুরগাঁওয়ে এফএনবি’র ৫’শ কম্বল বিতরণ উষ্ণতার ছোঁয়ায় হাসি ফোটে

ঠাকুরগাঁওয়ে এফএনবি’র ৫’শ কম্বল বিতরণ উষ্ণতার ছোঁয়ায় হাসি ফোটে

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ উত্তরের হিমেল হাওয়া আর ঘনকুয়াশায় জীবনরক্ষা যেন দুর্বিষহ হয়ে পরেছে। প্রকৃতির এই বিরূপকে সহনীয় করে তুলতে ভূপেন হাজারিকার শতাব্দীর সেরা ‘মানুষ মানুষের জন্যে’ গানে সাড়া দিয়েই ঠাকুরগাঁওয়ের শীতার্ত মানুষ গুলোর পাশে এসেছে এনজিও ফেডারেশন অব বাংলাদেশ-এফএনবি।

মানবিক সহায়তার অংশ হিসেবে বাড়িয়ে দেয় প্রতিষ্ঠানটি। গতকাল ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর গুচ্ছগ্রাম এবং সালন্দর উচ্চ বিদ্যালয় মাঠে পাঁচ’শ অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে তাদের উষ্ণতার ছোঁয়া হাসি ফুটিয়েছে। তীব্র শীতে উষ্ণতার ছোঁয়ায় একটি করে কম্বল পেয়ে খুশি এখানকার অসহায় মানুষ গুলো।
এউপলক্ষে এফএনবি আয়োজিত অনুষ্ঠানে উপজেলা সদর নির্বাহী অফিসার বেলায়েত হোসেন ও ব্রাক সমন্বয়ক মোছাম্মৎ শরিফা খাতুন প্রত্যেকের মাঝে একটি করে কম্বল তুলে দেন।
এসময় ব্যুরো বাংলাদেশের আ লিক ব্যবস্থাপক মোহাম্মদ সানোয়ার হোসেন, পিআইও জাহাঙ্গীর হোসেন, আরডিআরএস বাংলাদেশের জোনাল ম্যানেজার মোহাম্মদ গোলজার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এছাড়াও ওইদিন সকালে এসো জীবন গড়ি প্রতিবন্ধী বিদ্যালয়ে ৫০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় সদর উপজেলা এসিল্যান্ড কম্বল বিতরণে উপস্থিত ছিলেন।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন