Home » দূরত্ব মেটাতে চান নুসরাত, সাড়া দিচ্ছেন না মিমি!

দূরত্ব মেটাতে চান নুসরাত, সাড়া দিচ্ছেন না মিমি!

by নিউজ ডেস্ক

বিনোদন ডেস্ক: টলিউড ইন্ডাস্ট্রির ‘বেস্ট ফ্রেন্ড’ ছিলেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। কাজ থেকে ব্যক্তিগত জীবন, সবখানেই তারা জুড়ে থাকতেন। একেবারে দুই বোনের মতোই ছিল তাদের বন্ধন। কিন্তু সেই বন্ধনে ফাটল ধরেছে অনেক দিন আগে। এখন আর আগের মতো তাদেরকে একসঙ্গে দেখা যায় না।

এমন গভীর বন্ধুত্বের মাঝে দূরত্ব এলো কীভাবে? বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরাত। কলকাতার দৈনিক আনন্দবাজারের এক সাক্ষাৎকারে বলেছেন, ‘ব্যক্তিগত কারণে আমাদের মধ্যে দূরত্ব বেড়েছে। কিন্তু এখনও মিমিকে ভালোবাসি আমি। আর মিমিও ততটাই ভালোবাসে আমাকে।’

নুসরাত জানান, দূরত্ব মিটিয়ে নেওয়ার জন্য একাধিকবার চেষ্টা করেছিলেন। কিন্তু মিমির পক্ষ থেকে সাড়া মেলেনি। ‘শত্রু’ নায়িকার ভাষ্য, ‘আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে, তা মিটিয়ে নেওয়ার জন্য মিমির সঙ্গে কথা বলতে চাই। তবে সম্পর্ক ঠিক করতে হলে দুজনকেই এগিয়ে আসতে হবে। আমি কয়েকবার এগিয়ে এলেও ওর পক্ষ থেকে সাড়া মেলেনি। এই সাক্ষাৎকারের মাধ্যমে মিমিকে বলতে চাই, আমাদের মধ্যকার দূরত্বটা মিটিয়ে নেওয়ার জন্য।’

কিছুদিন আগেই ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন মিমি। তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রির কাউকে আর বিশ্বাস করেন না। কারণ কাছের মানুষেরাই তার বিশ্বাস ভেঙেছে। মিমির সেই অভিযোগের বন্দুক কি নুসরাতের দিকেই তাক করা? তা অবশ্য খোলাসা করেননি।

শোনা যায়, নিখিল জৈনের সঙ্গে নুসরাতের সংসার ভাঙার পর থেকেই নাকি মিমি-নুসরাতের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এর ফাঁকে নুসরাতের জীবনে আসেন অভিনেতা যশ। তারা ঘরও বাঁধেন, সন্তানও আসে সংসারে। কিন্তু এই লম্বা জার্নিতে ‘বোন’ মিমিকে দেখা যায়নি কোথাও। অভিমানের দেয়াল ভেঙে তারা কি ফের বন্ধুত্বে এক হবেন? উত্তর বলে দেবে বহমান সময়।

এদিকে শুক্রবার (১৯ জানুয়ারি) মুক্তি পাচ্ছে নুসরাত ও যশের নতুন ছবি ‘সেন্টিমেন্টাল’। এই ছবির প্রিমিয়ারেও নাকি মিমিকে আমন্ত্রণ জানানো হয়েছে। নুসরাতের চাওয়া, বন্ধু হিসেবে মিমি আসবেন, পাশে থাকবেন।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন