Home » ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র দেওয়ার লোভ দেখিয়ে ২ নারীর সর্বোস্ব লুটের অভিযোগ

ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র দেওয়ার লোভ দেখিয়ে ২ নারীর সর্বোস্ব লুটের অভিযোগ

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের পাশে শীতবস্ত্র পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে ২ অসহায় নারীর সোনার কানের দুল, রুপার গলার চেইন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় ৩ ব্যক্তি। বৃহস্পতিবার বিকেলে বড় মাঠের পশ্চিমের ঈদগাঁহ মিনারের পেছনে এ ঘটনা ঘটে।
এ সময় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া সরকারপাড়া গ্রামের মৃত দিলুর স্ত্রী জোসনা রানী (৬০) এর নগদ ৭শ টাকা এবং একই গ্রামের জগেনের স্ত্রী লক্ষী বালার গলার চেইন, কানের দুল ও নগদ ৮শ টাকা নিয়ে পালিয়ে যায় দুবৃত্তরা। পরে সেখানে তাদের অহাজারী দেখে বিষয়টি আশপাশের মানুষজন জানতে পারেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনের হর্কাস মার্কেটে কাপড় কিনতে যান ওই ২ নারী। এ সময় অজ্ঞাত ৩ ব্যক্তি ওই নারীদের বাড়ির আশপাশে গরীব মানুষ আছে নাকি জানতে চায়। নারীদ্বয় গরীব-দু:খী মানুষ বাড়ির আশ-পাশে আছে জানালে ৩ ব্যক্তি তাদের ঈদগাহ মিনারের পেছনের একটি বাড়িতে একজন হাজী শীতবস্ত্র ও নগদ টাকা প্রদান করছে বলে নিয়ে যায়। সেখানে একটি সরু গোলীর মধ্যে ওই নারীদের দুবৃত্ত ৩ ব্যক্তি বলে যে, আপনাদের গলার চেইন, কানের দুল দেখলে শীতবস্ত্র দিবে না, তাই এগুলো খুলে হাতে নেন। এছাড়াও নারীদের কাছে টাকা পয়সা আছে নাকি জানালে দুজনের নিকট ১ হাজার ৫শ টাকা আছে বলে জানায়। পরে ওই ৩ দুবৃত্ত নারীদের কাছ থেকে গলার চেইন, কানের দুল ও নগদ টাকা নিয়ে চম্বট দেয়। এ সময় ওই ২ নারী কান্নাকাটি শুরু করে আহাজারী করলে স্থানীয় মানুষজন পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের সদর থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ এ.বি.এম ফিরোজ ওয়াহিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি জেনেছি। তাদের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন