Home » দীর্ঘ ২০ বছর পর নির্মিত হবে রাণীশংকৈল পৌরসভার নিজস্ব ভবন

দীর্ঘ ২০ বছর পর নির্মিত হবে রাণীশংকৈল পৌরসভার নিজস্ব ভবন

by নিউজ ডেস্ক

রানীশংকৈল প্রতিনিধি: অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ২০ বছর পর ৬৬ শতক জমির দলিল সম্পাদন হলো রাণীশংকৈল পৌরসভার নামে। নির্মিত হতে যাচ্ছে নিজস্ব ভবন।
২০০৪সালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা গঠিত হলে ৩জন প্রশাসক ২জন মেয়র নির্বাচিত হয়ে কার্যক্রম চলছিল ভাড়াটিয়া বাসায়। ছিলনা নিজস্ব জায়গা-নির্মিত হয়নি ভবন। ২০২১ সালে ১৪ ফেব্রুয়ারী মোস্তাফিজুর রহমান মেয়র নির্বাচিত হলে পাল্টে যায় পৌরসভার দৃশ্য। নাগরিক সুবিধা পেতে থাকে পৌরবাসি। কার্যালয়ে প্রধান ফটকে টাংঙ্গানো হয়েছে তথ্য সংযুক্ত সিটিজেন চার্টার। শহরে পরিচ্ছন্ন কর্মীরা সন্ধা হলেই ঝাড়– দিয়ে করছে শহর পরিস্কার, রাতে জ¦লছে স্টিক লাইটের বাতি,বন্দর গুদরি বাজারে রাস্তা তৈরি করে বসেছে ঝিক-ঝাক বাজার। শহরের বাইরে ১কিঃমিঃ দূরে তৈরি হবে ডামপিং স্টেশন। রাস্তা পাকাকরন সহ তৈরি হচ্ছে মসজিদ,মাদ্রাসা ও মন্দির। গত১৭ জানুয়ারী পৌরসভার নামে দলিল সম্পাদন হয়েছে ৬৬শতক, নির্মিত হবে পৌরভবন।
এ প্রসঙ্গে দোকান কর্মচারী সমিতির সভাপতি প্রদিপ সাহা জানান, বর্তমান মেয়র নির্বাচিত হওয়ার পরথেকে বেড়েছে নাগরিক সুবিধা। দূর্ভোগ পোহাতে হয়নি জন্মনিবন্ধন ও ওয়ারিশনার সনদ পেতে, প্রতিদিনে অফিসে বসেন তিনি।
এ ব্যপারে মেয়র মোস্তাফিজুর রহমান বলেন,আমি চেষ্ঠা করে যাচ্ছি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করার। পৌরসভার ভবন ছিলনা এজন্য জমি ক্রয় করে ভবন নির্মানের জন্য ৬ কোটি ৯১ লক্ষ টাকার টেন্ডার দিয়েছি।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন