Home » চোখে অস্ত্রোপচার লাগবে না, সিলেটপর্বেই খেলবেন সাকিব!

চোখে অস্ত্রোপচার লাগবে না, সিলেটপর্বেই খেলবেন সাকিব!

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক: নিজ দেশ, লন্ডনে গিয়ে চক্ষু বিশেষজ্ঞ দেখিয়েও কাজ হয়নি। সিঙ্গাপুর গিয়ে কি চোখের সমস্যার সমাধান হয়েছে সাকিব আল হাসানের? চোখে কি অস্ত্রোপচার লাগবে চ্যাম্পিয়ন অলরাউন্ডারের?

আর যদি লাগে, তাহলে তো তার বিপিএল খেলার সম্ভাবনাও যাবে কমে। সাকিব কি আদৌ এবারের বিপিএলে আর মাঠে নামতে পারবেন? আর পারলেও কবে নাগাদ? তার চোখের চিকিৎসার সর্বশেষ খবরইবা কি?

ভক্ত-সমর্থক তথা ক্রিকেট অনুরাগী সবার কৌতুহলি প্রশ্ন এখন একটাই। তাদের জন্য একটা স্বস্তির খবর আছে। যতদূর জানা গেছে, আপাতত চোখের জটিলতা কাটাতে কোনোরকম অস্ত্রোপচারের দরকার পড়ছে না সাকিবের।

বিপিএলের সিলেটপর্বের প্রথম দিন মানে ২৬ জানুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে প্রথম ম্যাচে নামতে পারবেন কিনা নিশ্চিত নয়। তবে সিলেটপর্বেই রংপুরের হয়ে বাবর আজমদের সঙ্গে খেলতে দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডারকে, একটি দায়িত্বশীল সূত্র তেমনটাই জানিয়েছে।

সূত্রের দেওয়া খবর, সাকিব ফিরে আসছেন খুব জলদি এবং সেটা আগামী ২-১ দিনের মধ্যেই। একটি অসমর্থিত সূত্রের দাবি, আজ বুধবার রাতেও দেশে ফিরতে পারেন সাকিব।

ভেতরের খবর, আজ বিকেলে সাকিবের বর্তমান ও সর্বশেষ অবস্থা জানিয়ে বিসিবি থেকে একটি আনুষ্ঠনিক বিবৃতি দেওয়া হবে। সেটা বিসিবির মেডিকাল কমিটির ভাষ্য অনুযায়ীই দেওয়া হবে। সেই প্রেস রিলিজেই সাকিবের সর্বশেষ অবস্থার পুরো আপডেট থাকবে।

বিসিবি মেডিক্যাল কমিটির প্রধান দেবাশীষ চৌধুরী আর মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দুজনই জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন। তবে তারা কেউই আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য দেননি।

জানা গেছে, সাকিবের চোখের চিকিৎসা গতকাল মঙ্গলবার পর্যন্ত শুরু হয়নি। সূত্রের খবর, দেশে ফিরে চোখের চিকিৎসার পাশাপাশি বিপিএল খেলাও চালিয়ে যেতে পারবেন সাকিব। তার মানে রংপুর রাইডার্সের হয়ে সিলেটপর্বে তাকে মাঠে দেখা যেতে পারে।

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন