Home » ইএসডিও পরিবার দিবস পালিত 

ইএসডিও পরিবার দিবস পালিত 

by নিউজ ডেস্ক

লোকায়ন রিপোর্ট: দিনব্যাপী আনন্দ-উচ্ছ্বাসের মধ্যে লোকায়ন জীবনবৈচিত্র্য জাদুঘরে ইএসডিও পরিবার দিবস ২০২৪ উদযাপন।ইএসডিও’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান স্যার এবং ইএসডিও’র পরিচালক প্রশাসন এবং ইকো পাঠশালা এন্ড কলেজ এর অধ্যক্ষ ড. সেলিমা আখতার ম্যাডাম এবং ইএসডিও’র আইসিটি ও ইয়ুথ এনগেজমেন্ট ভলান্টিয়ার শাশ্বত জামান এর উপস্থিতিতে পরিবার দিবসটি আনন্দ মুখর হয়ে উঠে।

ইএসডিও পরিবার দিবসে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব জনাব উত্তম প্রসাদ পাঠক, ৫০ ব্যাটালিয়ান ঠাকুরগাঁও এর সেক্টর কমান্ডার কর্ণেল এম এইচ হাফিজুর রহমান, এসপিপি, পিএসসি, লেঃ কর্ণেল মোঃ তানজীর আহম্মদ, পদাতিক, অধিনায়ক, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি), মহোদয়গণ।
পরিবার দিবসের বিভিন্ন আয়োজনের শেষ লোকায়ন জাদুঘর এর জন্য সারা দেশ থেকে ইএসডিও’র উন্নয়নকর্মীদের সংগৃহীত নদী গ্যলারীর জন্য বিভিন্ন নদীর পানি, মুক্তিযুদ্ধ গ্যালারীর জন্য ১৯৭১ সালের বিভিন্ন বদ্ধভূমির মাটি এছাড়াও দুর্লভ নানা উপকরণ ইএসডিও নির্বাহী পরিচালক মহোদয়ের নিকট হস্তান্তর করা হয়।

You may also like