Home » ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও দলিত শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও দলিত শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

by নিউজ ডেস্ক
স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে আদিবাসী ও দলিত  শিশুদের মাঝে সোয়েটার বিতরণ করা হয়েছে।ইএসডিও’ র আয়োজনে এবং বাস্তবায়নে কোবাল্ট এর সহযোগিতায় ৩ নং আকচা ইউনিয়ন পরিষদে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
রবিবার সকালে ইএসডিও প্রেম দ্বীপ প্রকল্পের আওতায় ঠাকুরগাঁও সদর উপজেলার ৩ নং আকচা ইউনিয়ন পরিষদে ২৪২ টি সহ   পাঁচটি পয়েন্টে ৮৩১ টি সোয়েটার বিতরণ করা হয়। এবং পীরগঞ্জ উপজেলায় ৪৪৫ টি, রাণীশংকৈল উপজেলায় ৩৪৯ টি সোয়েটার বিতরণ করা হয় । এ সময় পিছিয়ে পড়া আদিবাসী ও দলিত  সদস্যদের ৪ থেকে ১৪ বছরের শিশুদের মাঝে এই শীত বস্ত্র  তুলে দেন কোবাল্ট ও ইএসডিও-র সদস্যরা ।
অন্যদিকে এডুকো বাংলাদেশ প্রকল্পের রাণীশংকৈল উপজেলার  ৭৮৮ জন শিশুর মাঝে এবং সিএলএমএস প্রকল্পের হরিপুর,  বালিয়াডাঙ্গী এবং রাণীশংকৈল ও পীরগঞ্জ উপজেলার ৬০৬ জন শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
৩ নং আকচা ইউনিয়ন পরিষদে সোয়েটার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, ইএসডিও এর হেড অফ প্রোগ্রাম যামিনী কুমার রায় ,সিনিয়র এপিসি কাজী সেরাজুস সালেকিন, উপজেলা ম্যানেজার ওয়ালিউর রহমান এবং কোবাল্ট টিমের ম্যানেজার মার্চেন্ডাইস মঈন ইসলাম, তুষার মুখার্জি, নিপা মোনালিসা, আফ্রিদি সামন্টি,  হাফিজ রুমি,  আবু মুসা আলিফ, জোভায়ের কায়সার, আলিনূর, রফিকুল ইসলাম ও আনন্দ।
অন্যদিকে পীরগঞ্জ উপজেলায় সোয়েটার  বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আকতারুল ইসলাম ও প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল , রাণীশংকৈল উপজেলার উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি।
এছাড়াও  দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় ৬৮৪ জন শিশু এবং বিরল উপজেলায় ১২১ জন শিশুর মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়। বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নে শাহনেওয়ার পারভেজ এবং বিরল উপজেলায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের উপসহকারী প্রকৌশলী জনাব মোঃ শহিদুজ্জামান উপস্থিত ছিলেন।

You may also like