Home » ঠাকুরগাঁওয়ে ইনডোর দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে ইনডোর দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

by নিউজ ডেস্ক

স্টাফ রিপোর্টার ॥ জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের হলপাড়ায় ইনডোর দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করা হয়। শনিবার সন্ধায় ফিতা কেটে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান।
হলপাড়া টাঙ্গন সাহিত্য ও ক্রীড়া সংসদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-২ কাউন্সিলর সুদাম সরকারের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহাবুবুর রহমান, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, প্যানেল মেয়র মো: আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, প্রবীন সাংবাদিক আব্দুল লতিফ, ডা: শুকদেব, ক্লাবের উপদেষ্টা তপন কুমার ঘোষ, সাধারন সম্পাদক আব্দুস শহীদ বাবু প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাবেক-বর্তমান খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা ও ধারা বর্ণনা করেন স্বনামধন্য ধারাভাষ্যকার সুজন খান। খেলা চলাকালীন দর্শক সমাগম ছিল প্রচুর। বিশেষ করে নারী দর্শকেরা সকলের নজর কাড়ে।
উল্লেখ্য যে, টুর্নামেন্টে জেলা ও জেলার বাহিরের বিভিন্ন অ লের মোট ৪০ টি টিম অংশগ্রহন করছে। আগামী ৭ ফেব্রুয়ারি টুর্নামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। চ্যাম্পিয়ন টিমকে ১ লাখ টাকা ও রানার্স আপ টিমকে ৩০ টাকা প্রাইজমানী প্রদান করা হবে।

 

 

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন