Home » হংকংয়ে মেসি না খেলায় এবার আর্জেন্টিনার ম্যাচ বাতিল করল চীন

হংকংয়ে মেসি না খেলায় এবার আর্জেন্টিনার ম্যাচ বাতিল করল চীন

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক

প্রাক-মৌসুম প্রস্তুতি সফরে হংকংয়ে একটি ম্যাচ খেলার কথা ছিল ইন্টার মিয়ামির। সেই ম্যাচটি যুক্তরাষ্ট্রের ক্লাবটি খেলেছেও। কিন্তু হংকংয়ে অনুষ্ঠিত সেই ম্যাচে মাঠে নামেননি লিওনেল মেসি। আর এ নিয়েই শুরু হয়েছে যত বিপত্তি।

মেসির খেলা দেখতেই হংকং একাদশের বিপক্ষে ম্যাচের টিকিট কিনেছিল হংকংয়ের ফুটবল সমর্থকরা। কিন্তু সেই ম্যাচে একবারের জন্যও মাঠে নামতে দেখা যায়নি মেসিকে। চোটের কারণে আর্জেন্টাইন জাদুকর খেলতে পারবেন না বলে জানিয়েছিলেন মিয়ামির কোচ। ফলে মেসি না খেলায় বেশ আশাহত হন সেখানকার সমর্থকরা। এই

এদিকে হংকং ম্যাচের তিন দিন পরই জাপানের এক ক্লাবের বিপক্ষে খেলায় মাঠে নামতে দেখা যায় মেসিকে। এ ঘটনার পরই ক্ষোভে ফুঁসে ওঠেছে হংকংয়ের সমর্থকরা। চোটের কারণে সেখানে না খেললেও তিন দিন পরই জাপানে মেসি কিভাবে খেললেন এই প্রশ্নের উত্তর চাইছেন তারা। এমনকি মেসি কেন খেলেননি তাঁর যৌক্তিক কারণ জানতে চেয়েছে সেখানকার সরকারও।

হংকংয়ের ম্যাচে মেসি না খেলায় ফুটবল জাদুকরকে নিয়ে সেখানে বিরূপ পরিবেশ সৃষ্টি হয়েছে। এর প্রভাব এবার পড়েছে আর্জেন্টিনার উপরও। আগামী মার্চে চীনের হাংঝুতে নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। তবে মেসিকে নিয়ে উত্তেজনা শুরু হওয়ার কারণে এই ম্যাচট বাতিল করে দিয়েছে দেশটির ক্রীড়া ব্যুরো।

এক বিবৃতিতে হাংঝুর কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমান পরিস্থিতির কারণে এই মুহূর্তে ম্যাচটি আয়োজন করা ঠিক নয় বলেই মনে করছে কর্তৃপক্ষ। এ কারণেই ম্যাচটি বাতিল করা হল।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন