Home » বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে শোয়েব-সানা

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে শোয়েব-সানা

by নিউজ ডেস্ক

লোকায়ন ডেস্ক

চলতি বছরের শুরুতে নতুন বিয়ে করে আলোচনার জন্ম দেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ১৩ বছরের দাম্পত্য সম্পর্ক চুকিয়ে তিনি স্বদেশি মডেল-অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন। এরপর নানামুখী আলোচনা ও গুঞ্জনের মাঝে নতুন দম্পতিকে প্রকাশ্যে দেখা যায়নি। আজ (শনিবার) থেকে পিএসএল শুরুর আগে প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল শোয়েব-সানাকে।

পিএসএলের নবম আসরেও করাচি কিংসে নাম লিখিয়েছেন শোয়েব। দলের সঙ্গে যোগ দিতে তিনি গতকাল মধ্যরাতে প্রথম ম্যাচের ভেন্যু মুলতান শহরে উড়াল দিয়েছেন। আর সেখানেই বিমানবন্দরে স্ত্রী সানা সাভেদকে তার পাশাপাশি হাঁটতে দেখা যায়। পরবর্তীতে ওই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগামাধ্যমেও।

এর আগেও করাচির হয়ে পিএসএলে খেলেছেন শোয়েব মালিক, গত আসরে পেশোয়ার জালমির হয়ে খেলার পর ফের তিনি ফিরেছেন করাচিতে। এবার তাকে খেলতে হবে পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজমের অধীনে। বাবরের নেতৃত্বাধীন করাচি কিংস নিজেদের নতুন মিশন শুরু করবে আগামীকাল (রোববার) থেকে। প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ স্বাগতিক মুলতান সুলতান্স। তার আগে আজ আসরের উদ্বোধনী ম্যাচে শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্স মুখোমুখি হবে শাদাব খানের দল ইসলামাবাদ ইউনাইটেডের।

সাম্প্রতিক সময়টা শোয়েব মালিক ভালো-মন্দের মিশেলে পার করেছে। বিপিএলে খেলতে এসে তিনি প্রথমে নতুন বিয়ের ঘোষণা দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর খেলতে নেমে টানা কয়েক ম্যাচেই বল-ব্যাটে ছিলেন ব্যর্থ। একটি ম্যাচের একই ওভারে তিনটি ‘নো’ বল করে তো পাক তারকার বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। যদিও সেই অভিযোগ শোয়েব এবং ফ্র্যাঞ্জাইজি ফরচুন বরিশাল উভয়পক্ষই উড়িয়ে দিয়েছে।

একই সময়ে পারিবারিক কারণ দেখিয়ে শোয়েব বিপিএলের মাঝপথে উড়াল দেন দুবাইয়ে। নাটকীয়তার জন্ম দিয়ে কয়েকদিন পরই ফের তিনি বিপিএল খেলতে আসেন বাংলাদেশে। দ্বিতীয় ফেরায় তিনি ব্যাট-বলের ফর্মও নিয়ে আসেন যেন! প্রায় ১৫০ স্ট্রাইকরেটে টেল-এন্ডারে ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও দুই উইকেট শিকার করেন শোয়েব মালিক।

উল্লেখ্য, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ বিকেল সাড়ে ৫টা থেকে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে পিএসএলের। এরপর সন্ধ্যা ৭টায় হবে লাহোর-ইসলামাবাদের উদ্বোধনী ম্যাচ। দেশটির সংবাদমাধ্যম জিও নিউজ বলছে, পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের মধ্যে আরিফ লোহর, নাতাশা বেগ ও পপ ব্যান্ড নূরীর গান দিয়ে এবারের পিএসএলের পর্দা উঠবে। পরবর্তীতে পরিবেশনা থাকবে টুর্নামেন্টটির থিম-সং গাওয়া দুই শিল্পী আলী জাফর ও আয়মা বেগের। এছাড়া ভক্তদের বিনোদিত করতে দৃষ্টিনন্দন আগুনের ঝলকানি ও লেজার লাইটের প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

You may also like

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: মো. সাকের উল্লাহ

স্বত্ব © ২০২৪ দৈনিক লোকায়ন